Viral Video The hyena survived from the mouth of the pythonViral Video: পাইথনের মুখ থেকে যেভাবে প্রাণে বাঁচলো হায়না! হুড়মুড়িয়ে ভাইরাল ভিডিও

Viral Video: সোশ্যাল মিডিয়ায় কত ভিডিও আমরা ভাইরাল হতে দেখি। বর্তমানে বিনোদনের একমাত্র উৎস হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। সামাজিক মাধ্যমে একের এক এক নানান স্বাদের ভিডিও ভাইরাল হয়। কোনোটিতে দেখা যায় কোনে তাজ্জব ঘটনা আবার কোনোটিতে কারোর প্রতিভা ধরা পড়ে। সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মগুলি এতটাই জনপ্রিয় যে সহজেই তা মানুষকে আকৃষ্ট করে।

তেমনই সামাজিক মাধ্যমে এমন একটি ভিডিও সম্প্রতি ভাইরাল(Viral Video) হয়েছে যা দেখে অনেকের পিলে চমকে গিয়েছে। কারণ এমন ঘটনার ভিডিও সচরাচর দেখা যায় না। ভিডিওতে দেখা গিয়েছে একটি গভীর বনে একদল হায়না ঘুরে বেড়াচ্ছে। দলে দলে হায়নারা তাদের বাসস্থানের আশেপাশে ঘুরে বেড়াচ্ছে। তবে পেটের খিদে নিবারনের জন্য খাদ্যের দরকার।

তাই এলাকা ছেড়ে মাঝেমধ্যে শিকারের উদ্দেশ্যে এদিক ওদিক যেতে হয়। তাই হায়নার দল বাসস্থান ছেড়ে খাবারের উদ্দেশ্যে রওনা হয়। তবে যেতে যেতে পথের মধ্যে একটি সাপ সামনে পড়ে। আর সেই সাপটির আশেপাশে একটি হায়না ঘুরপাক খেতে শুরু করে। সাপটির আশেপাশে, সামনে পিছনে ঘুরতে ঘুরতে হঠাৎই তার কবলে পড়ে যায়।

সাপটি আর কোনও সাপ নয়, সেটি হলো বিষাক্ত পাইথন সাপ। সাপটি ধীরে ধীরে হায়নাটিকে গ্রাস করতে শুরু করে। আর তখনই অপর আরেকটি হায়না এসে সেটিকে উদ্ধার করে। এভাবেই পাইথনের মুখ থেকে উদ্ধার পায় হায়নাটি। সম্প্রতি ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠেছে। ইতিমধ্যে প্রচুর মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক