Viral Video: A group of deer stands right between life and deathViral Video: তাজ্জব ঘটনা! জীবন আর মৃত্যুর ঠিক মাঝে দাঁড়িয়ে আছে এক দল হরিণ, ভাইরাল ভিডিও

Viral Video: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় একাধিক ভিডিও ও ছবি। যেখানে দেখা যায় প্রতিটি ছবি ও ভিডিওতে এমন কিছু তাজ্জব ঘটনা তাকে যার জন্য সেটি ভাইরাল হয়। কোনো অদ্ভুত দৃশ্য বা ঘটনা দেখলে মানুষ তার ছবি ও ভিডিও পোস্ট করে সোশ্যাল মিডিয়ায়। আর তা যদি বাকি সকলের কাছে সেরকম আকর্ষণীয় লাগে তবে তা ভাইরাল হতে সময় নেয় না। এমনভাবে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় নানান ধরনের ভিডিও পোস্ট হতে দেখা যায়।

বর্তমানে সোশ্যাল মিডিয়া আমাদের জীবনে একটি দৈনন্দিন বিনোদনের মাধ্যম হয়ে উঠেছে। তাই সামাজিক মাধ্যমকে মানুষ তার অবসর সময়ের সঙ্গী করেছে৷ আগে অবসর সময় নানান জিনিস করে কাটাতেন সকলে। তবে সামাজিক মাধ্যম এতটা জনপ্রিয় হওয়ার পর থেকে সেখানে মানুষের আনাগোনা শুরু হয়েছে। তেমনই সামাজিক মাধ্যমে সম্প্রতি এক ভয়ঙ্কর ভিডিও ভাইরাল(Viral) হয়েছে।

সেই ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে দু’টি কিংবা তিনটি হরিণ একটি বড় পাথুরে ঢিপির ঢালে দাঁড়িয়ে রয়েছে। আর তাদের আক্রমণ করতে উদ্যত হয়েছে বনের এক দল শেয়াল। শেয়ালগুলি হরিণগুলিকে ধাওয়া করলেও তাদের নাগাল পাচ্ছে না৷ হরিণগুলি পাথুরে ঢিপির এমন জায়গায় দাঁড়িয়ে রয়েছে যার ফলে তার নাগাল পাচ্ছে না শেয়ালগুলি।

এদিকে হরিণের নাগাল না পেয়ে অবশেষে সেখান থেকে চলে যায় শেয়ালগুলি। বনের জন্তুরা সবসময় ভীত ও সন্ত্রস্ত থাকে। তার থেকে সবল কেউ মূহুর্তেই তার জীবন সংশয় করে তুলতে পারে। এই ভয়ের জন্য বনের প্রতিটি শ্রেণীর পশু তার উপরের স্তরের পশুর থেকে ভয়ে থাকে। বনে জঙ্গলের এমন অনেক ভিডিও ভাইরাল(Viral) হয় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি ওই ভিডিওটিও বেশ ভাইরাল হয়েছে।।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক