'

নিত্যদিন ভিকির সঙ্গে তুমুল ঝগড়া! অঙ্কিতাকে গোপনে কি বললেন সলমন?

By BB Feb29,2024
What Salman Khan said to Ankita in secret?নিত্যদিন ভিকির সঙ্গে তুমুল ঝগড়া! অঙ্কিতাকে গোপনে কি বললেন সলমন?

Salman Khan: বিগ বস ১৭-এর বিজয়ী কে হয়েছেন তা সকলেই জানেন৷ কিন্তু এবারের বিগ বস-এ মুনাওয়ার ফারুকী জয়ী হলেও বরাবর এবারের সিজনে চর্চায় থেকেছেন অঙ্কিতা লোখান্ডে ও ভিকি জৈন। তাদের নিত্যদিনের নানান ঝগড়া যা তাদের বাড়ি পর্যন্ত পৌঁছে যায়। এর পাশাপাশি অনেকে এটাও ভাবতে শুরু করেন যে বিগ বস-এর এই সিজন শেষ হওয়ার পর অঙ্কিতা ও ভিকি জৈন-এর বিবাহবিচ্ছেদ হতে চলেছে।

তবে সেসব কিছুই নয়। সিজন শেষ হওয়ার পর মোড় ঘুরেছে অন্যদিকে। এবারের বিগ বস-এর ট্রফি জয়ের অন্যতম শক্তিশালী প্রতিযোগী ছিলেন ভিকি ও অঙ্কিতা। শেষের দিকে ভিকি বাদ পড়েন তবে অঙ্কিতা ফাইনাল পর্যন্ত লড়লেও বিজয়ের মুকুট পাননি। সেই মুকুট ছিনিয়ে নেন মুনাওয়ার ফারুকী। তবে জিততে না পারলেও বিগ বস ১৭-এর সিজন শেষ হওয়ার পর সালমান খানের সঙ্গে দেখা করেন অঙ্কিতা।

আর সেখানেই অঙ্কিতা একটি উপদেশ দেন সালমান। গোপনে তাকে এমন কি উপদেশ দিলেন সালমান। তা যদিও প্রকাশ্যে জানিয়েছেন অঙ্কিতা। অঙ্কিতা জানান, সালমান তাকে মা হওয়ার পরামর্শ দিয়েছেন। অঙ্কিতা জানান, বিগ বস শেষ হওয়ার পর যখন তিনি সালমান খানের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তখন তাকে সালমান একটি উপদেশ দেন।

সালমান বলেন, “আমি তোমাকে একটি কথাই বলছি, এবার সন্তান নেওয়ার কথা ভাবো।” সালমানের এই কথায় সলজ্জ হাসেন অঙ্কিতা। এরপর তিনি সালমানকে বলেন, “স্যার, আপনি যে কি বলছেন।” সালমানের মুখে এমন কথা শুনে অপ্রস্তুত হয়ে পড়েন অঙ্কিতা। এরপর সালমান জোর গলায় বলেন, “না আমি তোমাকে ঠিকই বলছি। এবার বাচ্চার পরিকল্পনা করো।”

অঙ্কিতা জানান, সালমান তার ভালোর জন্যই এই উপদেশ দিয়েছেন। সন্তান এলে অনেক দম্পতির সম্পর্ক সুন্দর হয়ে যায়। অঙ্কিতার স্বামী ভিকিও এই পরামর্শে সম্মতি জানিয়েছেন।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক