'

ফের প্রেমবিচ্ছেদ সলমনের, ইউলিয়ার সঙ্গে সম্পর্কে ইতি! দুবাইয়ে মিলল তার ভিডিও!

By BB Feb26,2024
ফের প্রেমবিচ্ছেদ সলমনের, ইউলিয়ার সঙ্গে সম্পর্কে ইতি! দুবাইয়ে মিলল তার ভিডিও!সলমন খান

বলি পাড়ার ‘ভাইজান’ বললে সকলে যাকে এক ডাকে চেনেন তিনি হলেন সালমান খান। বলিউডে তার অবদান অনস্বীকার্য। একের পর এক একাধিক ছবিতে তিনি অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছেন। অভিনয় জীবনে সাফল্য পেলেও তিনি ব্যক্তিগত জীবনে একাধিক নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। শেষ পর্যন্ত কাউকেই নিজের জীবনের স্থায়ী ঠিকানা করতে পারেননি।

আর এর জন্য তার জীবনে বিতর্কের শেষ নেই। কখনও সঙ্গীতা বিজলানি, ঐশ্বর্য রাই আবার কখনও ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সালমান। কিন্তু শেষ পর্যন্ত সম্পর্কের তিক্ততায় কেউই আর পাশে থাকেননি ‘ভাইজান’-এর। ২০১৬ সালে ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কের ইতি ঘটে সালমান খানের।

এরপর অভিনেতা সম্পর্কে জড়ান রোমানিয়ান সঙ্গীতশিল্পী ও অভিনেত্রী ইউলিয়া ভন্তুরের সঙ্গে। জানা যাচ্ছে, তারা প্রায় ৮ বছর সম্পর্কে ছিলেন। তবে এবার সেই সম্পর্কের পরিণতি এবার তলানিতে। একসময় খান বাড়িতে থাকতেন সালমান খানের বান্ধবী। অনেকেই ভেবেছিলেন এই সম্পর্কে স্থায়ী ঠিকানা হবে সালমানের। কিন্তু বাকি সম্পর্কের মতন এই সম্পর্কেরও একই পরিণতি।

সম্প্রতি সপরিবারে সেলিব্রিটি ক্রিকেট লিগ উপলক্ষে দুবাই গিয়েছেন সালমান। তবে সেখানে ইউলিয়া হাজির থাকলেও সালমানের হাবভাব দেখে অনেকে মনে করছেন এই সম্পর্কে ইতিমধ্যে ইতি টেনেছেন সালমান। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। আর তা থেকেই সমস্ত জল্পনার সূত্রপাত।

সেই ভিডিওতে দেখা গিয়েছে গ্যালারিতে রেলিংএর সামনে দাঁড়িয়ে রয়েছেন ইউলিয়া। পিছনে নিরাপত্তারক্ষীদের নজরে রয়েছেন সালমান। সালমানের দিকে বারবার পিছন ফিরে তাকাচ্ছেন ইউলিয়া। কিন্তু তার দিকে চোখ পাকিয়ে মুখ ফিরিয়ে নেন সালমান। এরপর নেট দুনিয়ার একাংশ মনে করছেন সালমানের এবারের সম্পর্কও স্থায়ী হল না।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক