'

বিচ্ছেদের পরও প্রাক্তন বরের জন্য শিবরাত্রি ব্রত শিমুলের

By BB Mar10,2024
Shimul's Shivratri vow for ex-groom even after separationবিচ্ছেদের পরও প্রাক্তন বরের জন্য শিবরাত্রি ব্রত শিমুলের

আইনত বিচ্ছেদ হয়ে গিয়েছে তাদের অথচ প্রাক্তন স্বামীর জন্যই শিবের মাথায় জল ঢালতে দেখা গেলো ‘কার কাছে কই মনের কথা’ ধারাবাহিকের শিমুলকে। যা দেখে বেজায় চটে গিয়েছেন দর্শকেরা। বর্তমানে এই ধারাবাহিককে নিয়ে উত্তেজনার শেষ নেই দর্শকদের মনে।

ইতিমধ্যেই সেখানে দেখানো হয়েছে আইনত বিচ্ছেদ হয়ে গিয়েছে পরাগ ও শিমুলের। তবে পরাগের বিপদে কিন্তু পাশে দাঁড়িয়েছে শিমুলই। এরমধ্যেই আবার দেখানো হবে ‘সাড়ম্বরে শিবরাত্রি’ পর্ব। আগামী রবিবার সন্ধ্যা ৬-৭ টা পর্যন্ত এই বিশেষ পর্ব সম্প্রচারিত হবে।

ইতিমধ্যেই তার প্রোমো প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা যাচ্ছে শিবরাত্রি উপলক্ষ্যে লাল পাড় সাদা শাড়ি পরে শিবের মাথায় জল ঢালছে শিমুল। এমনকি তার পাশেই আবার ছিলেন তার প্রাক্তন শাশুড়ি মধুবালা দেবী। ছেলেকে নিয়ে বেশ উদ্বিগ্ন দেখা গিয়েছে তাকে।

অন্যদিকে কিছুদিন আগে সেখানে দেখা গিয়েছে দুর্ঘটনায় পড়ে পরাগ শয্যাশায়ী অবস্থায় রয়েছে। তবে নিজের প্রাণের ঝুঁকি নিয়ে বন্ডে সই করে প্রাক্তন বরকে বাঁচিয়েছে শিমুল। এরপর কী হবে সেই নিয়েই উত্তেজনা দর্শকদের মনে। এরই মাঝে আবার শিমুলের বেশ কিছু কার্যকলাপ পছন্দ করেননি দর্শকেরা।

Shimul's Shivratri vow for ex-groom even after separation
বিচ্ছেদের পরও প্রাক্তন বরের জন্য শিবরাত্রি ব্রত শিমুলের

তাদের মতে শিমুলের বিপদে শতদ্রু সাহায্য করেছে অথচ তারপরেই শিমুল ফিরে গিয়েছে পরাগের কাছে। আরো একটি প্রোমোতে দেখা দিয়েছে পরাগ শিমুলকে বলে চাকরিতে জয়েন করার জন্য। তবে তা শুনে বেশ রেগে যায় শিমুল। এরপর সেখানে কী হয় তা জানতে আপাতত অপেক্ষা করতে হবে আগামী এপিসোডগুলির।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক