short-film-prem nibedonShort Film: অল্প সময়ের শর্ট ফিল্মে ভরপুর ঘনিষ্ঠতা, ভুলেও ছোটোদের সামনে দেখবেন না

Short Film: শর্ট ফিল্মের ঘোড়ার দিকে দেখা যায়, সকাল বেলা দিদি তাঁর বোনকে ঘুম থেকে ডেকে তুলছে। বোন একটু বিরক্ত বোধ করছে, এর পর দিদি তাঁর বোনকে জানায় আজ তোর বিয়ের পাকা কথা বলবো, দিদির এই কথা শুনে বোন বেশ খুশি হয়। এর পর যথা রীতি তাঁর প্রেমিক রনিকে কল করে সব কথা ফোনে জানায়। রনিও বেশ খুশি হয় সব শুনে। এর পর দুই বোন বিয়ের প্রস্তাব নিয়ে রনির বাড়িতে যায়। সেখানে বিয়েতে দুই পক্ষই রাজি, এর পর রনি সকলের সামনে প্রস্তাব রাখে তাঁরা দুই বোন রাত্রিটা তাঁদের ওখাকনেই জেনে থাকে, এই কথা শুনে মিরা খুব খুশি হয়।

এর পর সেখানে উপস্থিত ছেলের দাদা মেয়ের দিদিকে জিজ্ঞাসা করেন তাঁর কোনো আপত্তি আছে কি না, তাঁর একটু চিন্তা হলেও বোনের কথা ভেবে অগত্যা বলেন ‘না ঠিক আছে’। এর পর পাত্র পাত্রীর চোখে চোখে ইশারা এই ভাবেই ঘনিয়ে এলো আধার। রাত্রি হল, যে যার সোয়ার ঘরে, এই সময় পাত্রী চুপি চিপি ছেলের ঘরে চলে আসে.. এর পর কি ঘটবে তা জানতে আপনাকে অবশ্যই এই শর্ট ফিল্মটি দেখতে হবে। তবে সাবধান যৌনতায় ভরা এই শর্ট ফ্লিম, পরিবারের সামনে বা বাচ্চাদের সামনে দেখবেন না।

‘ব্লু বার্ড এন্টারটেইনমেন্ট’ নামের ইউটিউব চ্যানেলে লাভ স্টোরিতে ‘প্রেম নিবেদন’ শর্ট ফিল্ম ৭-৮ মাস আগে রিলিজ হয়েছে। প্রতিবেদনটি লেখা পর্যন্ত শর্ট ফিল্ম

আরও পড়ুন,
*Short Film: বিধবা বউয়ের সাথে পরকীয়ার সম্পর্কে যুবক, স্বল্প সময়ের এই সিনেমা ভুলেও দেখবেন না পরিবারের সামনে
*Web Series: সাহসীকতার চরম সীমা অতিক্রম করেছে এই ওয়েব সিরিজ, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক