Ek Phool Paanch Mali Crime Files full episodeCrime Files: একজন নারীর ৫ স্বামী! ফুলসজ্জা রাতে কান্না থামছেনা, ঘরের দরজা বন্ধ করে দেখুন ফুল এপিসোড

Crime Files: মালা প্রেমের সম্পর্কে জড়িয়ে পরে অভয় নামের একটি ছেলের সাথে। অভয়কে সে এতটাই বিশ্বাস করে যে, বিয়ের আগে তাঁর সাথে ঘনিষ্ট হতে এতটুকুও দ্বিধাবোধ করে না। নীলজ্জের মত যখন নির্জন স্থানে তাঁরা ঘনিস্ট হওয়ার চেষ্টা করে, তখনই গল্পে নতুন মোর।

‘এক ফুল পাঁচ মালি’ ক্র্যাইম ফাইলস -গল্পে মোর নেওয়ার পর দেখা যায় পাত্র পক্ষ মেয়ের বাড়িতে গিয়ে মেয়ের বাবা মাকে নানা কথা সোনায় মেয়ের সংস্কার নিয়ে। এর পর বিয়ের কথা বলে, বিয়ের দিনও ঠিক হয়। এই পর্যন্ত সবই ঠিক ছিল কিন্তু বিয়ের মন্ডপে যখন সাত পাকে বাধা পড়বে তখনি মেয়ে জানতে পারে তাঁর বিয়ে হচ্ছে ৫ জন পুরুষের সাথে। এ সব দেখা মাত্র সে যেন আকাশ থেকে পড়লো। সে যথারীতি সেখানে তাঁর অমত এর কথা জানায় কিন্তু এর পর সে জ্ঞান হারায়। আর এই অবস্থাতেই তাঁর বিয়ে হয়ে যায় পাঁচ জন পুরুষের সাথে। এর পর ফুলসজ্জা রাতে পাঁচজন পুরুষকে দেখে কেঁদে কেঁদে চোখের জলে একাকার অবস্থা কিন্তু তাতে কি কোনো লাভ হল নাকি পাঁচ পুরুষের সাথেই ফুলসজ্জা রাত করতে হল তাঁকে, তা জানতে হলে আপনাকে অবশ্যই এই এপিসোডটি সম্পূর্ণ দেখতে হবে।

বিনা মূল্যেই দেখতে পারবেন এই এপিসোডটি। সম্প্রীতি ইউটিউব প্লেটফর্মে ক্র্যাইম ফাইল- এ একটি ফুল এপিসোড রিলিজ হয়েছে। যেখানে দেখানো হয়েছে একজন নারীর ৫ জন স্বামী। মেয়ের ইচ্ছা ছাড়াই এই বিয়ে হয়েছে। এমনটাই দেখানো হয়েছে ‘এক ফুল পাঁচ মালি’ ক্র্যাইম ফাইলে। জানিয়ে রাখা অবশ্যক, এই সমস্ত ক্র্যাইম ফাইল এপিসোড দেখতে হলে আপনাকে নির্জন স্থান বেছে নিতে হবে। ঘরের দরজা জানালা বন্ধ করে নিন। যাতে করে বাড়ির ছোটো বাচ্চারা উঁকি ঝুঁকি পারলেও না দেখতে পায়। আর পরিবারের সামনে তো একদমই দেখবেন না। কারন বেড সিনে ভরা এই সমস্ত এপিসোড।

আরও পড়ুন
*Crime Files: তিন বোনের এক স্বামী! ফুলশয্যা রাতে করলো এই কান্ড
*Crime Files: বউ অদল বদল করে শারীরিক খেলা! বেড সিনে ভরা এই এপিসোড ঘরের দরজা বন্ধকরে দেখুন

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক