স্বামী অক্ষম, শারীরিক চাহিদা মেটাতে এই কাজ করলেন স্ত্রী! উল্লুতে রিলিজ হল সাহসী ওয়েব সিরিজ

By BB Jan9,2024
স্বামী অক্ষম, শারীরিক চাহিদা মেটাতে এই কাজ করলেন স্ত্রী! উল্লুতে রিলিজ হল সাহসী ওয়েব সিরিজস্বামী অক্ষম, শারীরিক চাহিদা মেটাতে এই কাজ করলেন স্ত্রী! উল্লুতে রিলিজ হল সাহসী ওয়েব সিরিজ

উল্লুতে রিলিজ হল ‘খুদ কুশি’ সাহসী ওয়েব সিরিজ। বর্তমানে বলিউড, টলিউডের ধারাবাহিকতা ছিন্ন করে কিছু অংশ মানুষ আনন্দ নিচ্ছে OTT প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া বিভিন্ন ওয়েব সিরিজ গুলির। যেমন উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি ইত্যাদি প্ল্যাটফর্মে নিয়মিত কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ হয়ে থাকে। যার মধ্যে বেশিরভাগ ওয়েব সিরিজই উষ্ণ রোমান্সে ভরপুর।

এইসব উষ্ণ ওয়েব সিরিজ দেখতে আজকাল বহু মানুষ ভিড় জমাচ্ছেন OTT প্ল্যাটফর্ম গুলোতে। আর এই ডিজিটাল মার্কেটে যে সব ওয়েব সিরিজ বেশি সংক্ষক ভিউ পাচ্ছে তার মধ্যে উল্লেখযোগ্য হল অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলি। এই সব ওয়েব সিরিজের বেশিরভাগ ওয়েব সিরিজ এতটাই উষ্ণতায় ভরপুর যে, পরিবারের সাথে বসে দেখা দুস্কর।

এই প্রতিবেদনে ঠিক তেমনই একটি ওয়েব সিরিজের ক্থা বলতে চলেছি। যা উপভোগ করতে হলে আগে আপনাকে ঘরের দরজা বন্ধ করে নিতে হবে। কারণ এই ওয়েব সিরিজের প্রতিটা মুহূর্তে রয়েছে ঘাম ঝরানো গরমাগড়ম দৃশ্য। সম্প্রতি জনপ্রিয় উল্লু অ্যাপসে রিলিজ করা হয়েছে “খুদ কুশি” নামের একটি অত্যান্ত সাহসী ওয়েব সিরিজ। যে ওয়েব সিরিজের প্রতিটি সিনে সাহসিকতার চরম সীমা অতিক্রম হয়েছে।

follow Sangbad Bhavan on google news

এই ওয়েব সিরিজের গল্প হল, স্বামীর অনুপস্থিতে কিভাবে নিজের শারীরিক চাহিদা মেটান স্ত্রী। কাজের কারণে যখন দীর্ঘ দিন ঘরের বাইরে থাকেন স্বামী , তখন নিজের শারীরিক চাহিদা মেটাতে স্ত্রীকে সব্জি ব্যবহার করার মত দৃশ্য দেখা গেছে। এই উষ্ণ ওয়েব সিরিজ “খুদ কুশি” দেখতে চাইলে উল্লু অ্যাপে দেখে নিতে পারেন।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক