'

ভেন্টিলেশনে রয়েছেন একমাসেরও বেশি, কেমন আছেন বর্ষীয়ান অভিনেতা পার্থসারথি দেব?

By BB Mar18,2024
Being in ventilation for more than a month, how is veteran actor Parthasarathy Dev?ভেন্টিলেশনে রয়েছেন একমাসেরও বেশি, কেমন আছেন বর্ষীয়ান অভিনেতা পার্থসারথি দেব?

টলি পাড়ার বছর বর্ষীয়ান অভিনেতা পার্থসারথি দেব সঙ্কটজনক অবস্থায় ভর্তি রয়েছেন হাসপাতালে। সূত্রের মাধ্যমে জানা যাচ্ছে, গত এক মাস ধরে তিনি কলকাতার এম আর বাঙ্গুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আপাতত তিনি ভেন্টিলেশনে রয়েছেন। বর্তমানে তার বয়স ৬৮ বছর। একমাসেরও বেশি সময় ধরে হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি।

এক তথ্য মারফত জানা যাচ্ছে, গত ৯ই ফেব্রুয়ারী হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। অভিনেতা সিওপিডিতে আক্রান্ত হয়েছেন। এর পাশাপাশি রয়েছে ফুসফুসে সংক্রমণ। এই কারণে তার শারীরিক অবস্থার অবনতি ঘটেছে। এক সহকর্মী বাপি দাস বলেন, “দাদা সবাইকে চিনতে পারছেন। প্রাণপণ লড়াই করছেন।”

‘আর্টিস্টস’ ফোরামের (ওয়েস্ট বেঙ্গল মোশন পিকচার আর্টিস্টস’ ফোরাম) তরফে জয়েন্ট সেক্রেটারি তথা অভিনেতা দিগন্ত বাগচি বলেন, “শুরুতে দিন পাঁচেক ধরে পার্থদার কাশি হচ্ছিল। উনি হাসপাতালে ভর্তি হতে চাইছিলেন না। আমরা জোর করে ভর্তি করাই। তার পর থেকেই পরিস্থিতি আরও খারাপ হতে শুরু করে। ফোরামের তরফে আমরা সাধ্যমতো চেষ্টা করছি।”

বর্ষীয়ান অভিনেতা একাধিক ছবিতে অভিনয় করেছেন। তার মধ্যে রয়েছে, ‘কাকাবাবু হেরে গেলেন’, ‘লাঠি’, ‘প্রেম আমার’ সহ একাধিক বাংলা ছবিতে দেখা গিয়েছে বর্ষীয়ান অভিনেতাকে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক