'

পুরুলিয়ায় লাল পলাশের দেশে পরমব্রত চট্টোপাধ্যায়-পিয়া চক্রবর্তী

By BB Mar18,2024
Parambrata Chatterjee-Piya Chakraborty in the land of Lal Palash in Puruliaপুরুলিয়ায় লাল পলাশের দেশে পরমব্রত চট্টোপাধ্যায়-পিয়া চক্রবর্তী

দু’জনেই পরিচিত মুখ। তবে একজন সিনেমার জগতে কাজ করার জন্য বেশি পরিচিত। টলিউড থেকে বলিউড সমান তালে কাঁপিয়ে চলেন তিনি। তিনি হলেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং আরেকজন হলেন পিয়া চক্রবর্তী। একজন অভিনয়ের সঙ্গে যুক্ত আর অপরজন সামাজিক কাজে। তাই তাদের কাজের ফুরসত বেশ কম। একে অপরের সঙ্গে সময় কাটানোর সুযোগও বেশ কম। তবে সময় পেলেই তারাও বেরিয়ে পড়েন।

এবার পুরুলিয়ায় লাল পলাশের দেশে ঘুরতে গেলেন পরম ও পিয়া৷ সম্প্রতি পিয়া তার সোশ্যাল হ্যান্ডেলে বেশ কিছু ছবি পোস্ট করেছেন। সেখানে তাকে দেখা গিয়েছে লাল পলাশের দেশে। পরমের সঙ্গেও পিয়াকে ছবি তুলতে দেখা গিয়েছে। তবে তিনি একাও ছবি তুলেছেন। গলায় পরেছেন পলাশ ফুলের মালা।

তবে শুধু স্বামী স্ত্রী দু’জন যাননি। সঙ্গে গিয়েছিলেন পিয়ার মা। পিয়া ছবি পোস্ট করার পর তা স্পষ্ট হয়। স্ত্রী ও শাশুড়ীকে নিয়ে ঘুরতে বেরিয়ে পড়েছেন পরম৷ ছবি পোস্ট করে পিয়া লিখেছেন, পরিবারের সঙ্গে সপ্তাহান্তের ট্রিপ। কাজের মাঝে সুযোগ পেয়েই তারা একান্তে সময় কাটাতে হাজির হলেন পুরুলিয়া।

গতবছর নভেম্বর মাসে বিয়ে করেন পিয়া ও পরম। বন্ধুবান্ধবদের নিয়ে ও পরিবারকে সাক্ষী রেখে এই বিয়ে সারেন তারা৷ বিয়ের পরে বিদেশে হানিমুনও সেরেছেন তারা৷ তার ছবিও সোশ্যাল মিডিয়ায় দেখতে পাওয়া গিয়েছে। অর্থাৎ সব মিলিয়ে বেশ খুশিতেই কাটছে তাদের নতুন জীবন।

গত ২০২১ সালে বিবাহবিচ্ছেদ হয় অনুপম ও পিয়ার। এরপর কেটে গিয়েছে তিন বছর। অনুপম নিজেও মার্চ মাসে বিয়ে করেছেন। গানের জগতের একজনকে বিয়ে করেছেন তিনি। সেই গায়িকা হলেন প্রশ্মিতা পাল। অপরদিকে পিয়া ও পরম বিয়ে করেছেন গত নভেম্বর মাসে। তারা সকলেই নিজেদের মতন করে ভালো রয়েছেন।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক