'

ডিভোর্সী কাঞ্চনকে বিয়ে করে ভুল করেছি, ভালোবাসার মানুষের সঙ্গে ‘জেমস্ বন্ড’এ পিঙ্কি

By BB Mar15,2024
Pinky with son in 'James Bond'ডিভোর্সী কাঞ্চনকে বিয়ে করে ভুল করেছি, ভালোবাসার মানুষের সঙ্গে 'জেমস্ বন্ড'এ পিঙ্কি

তৃতীয় বারের জন্য বিয়ের পিঁড়িতে বসেছেন টলি পাড়ার অভিনেতা ও তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক। তৃতীয় বার তিনি বিয়ে করলেন টলি পাড়ার আরেক ছোটো পর্দার অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজকে। গত ১৪ই ফেব্রুয়ারী আইনিভাবে বিয়ে সারার পর গত ২রা মার্চ সামাজিকভাবে তারা মহা সমারোহে ধুমধাম করে বিয়ে করেন। যদিও সামাজিক মাধ্যমে তারা ছবি পোস্ট করতেই তা নিয়ে খিল্লির বন্যা বয়ে যায়৷

বর্তমানে ৫৩ বছর বয়সে তৃতীয় বার বিয়ের পিঁড়িতে বসার জন্য কাঞ্চনকে কটাক্ষের শিকার হতে হয়েছে। বিয়ের বেশ কিছুদিন কেটে গেলেও এখনও সেই কটাক্ষের রেষ কাটেনি৷ তবে এই পরিস্থিতিতে আরেকজন সমাজের মানুষের কাছে এক শ্রদ্ধার পাত্র হয়ে উঠেছেন। তিনি হলেন কাঞ্চনের দ্বিতীয় পক্ষের স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি পিঙ্কি তার সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেছেন।

ছবিতে মা ও ছেলেকে আদরের ভঙ্গিমায় দেখা গিয়েছে। ছেলে ওশের পরনে রয়েছে শীতের পোশাক। এই ছবি পোস্ট করে পিঙ্কি লিখেছেন, “জেমস্ বন্ড”। এই ছবিতে অনেকেই নানান মন্তব্য করেছেন। একজন লিখেছেন, “তোমার সাক্ষাৎকার দেখে বিশ্বাস করো তোমার প্রেমে পড়ে গেছি। তোমাকে সান্ত্বনা দেবো না তাতে তোমাকে অসম্মান করা হবে। শুধু বলব, সেদিন তোমার থেকে অনেক কিছু শিখলাম । তুমি ভালো থেকো।”

এছাড়া আরেকজন বলেন, “নিজের সঙ্গে, নিজের কাজের সঙ্গে, নিজের সন্তানের সঙ্গে কখনও ডিভোর্স হয় না। আমরা জন্মাই, তাই আমাদের বিয়ে হয়। তবে বিয়ে হওয়ার জন্য আমাদের জন্ম হয় না।” সম্প্রতি একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছেন, তিনি ডিভোর্সী একজন পুরুষকে বিয়ে করে ভুল করেছেন। কাঞ্চনের সঙ্গে পরিচয় হওয়ার মাত্র কয়েকমাসে মধ্যে বিয়ের সিদ্ধান্ত নেন তারা।

পিঙ্কি জানান বিয়ে করার আগে এই বিষয়ে পড়াশোনা করা উচিত। আমরা সকল বিষয়ে এগোনোর আগে সেই বিষয়টি সম্পর্কে যেমন পড়াশোনা করি তেমনই সম্পর্ক একটি প্রতিষ্ঠান। এটির বিষয়ে পড়াশোনা করা উচিত বলে জানিয়েছেন পিঙ্কি। এদিকে তিনি কাঞ্চনকে ধন্যবাদ জানিয়েছেন ছেলের কাস্টেডি দাবি না করার জন্য। এর পাশাপাশি তিনি জানান, তার ছেলে ওশ বলেছিলো সে মায়ের কাছেই থাকতে চায়।

পিঙ্কি জানিয়েছেন, তিনি তার ছেলেকে নিয়েই কাটাবেন৷ তার ছেলে ও তিনি একটি টিম। এদিকে কাঞ্চন মল্লিকের প্রাক্তন প্রথম পক্ষের স্ত্রী অনিন্দিতা দাস এখনও বিয়ে করেননি। তিনি বাবা ও মা’কে নিয়ে দিন কাটিয়ে দিচ্ছেন।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক