'

বিয়ের গয়না ফেরত দিচ্ছে না জিতু! বিস্ফোরক ডিভোর্সি নবনীতা

By BB Mar15,2024
Jitu is not returning wedding jewelry! Explosive divorce noveltyবিয়ের গয়না ফেরত দিচ্ছে না জিতু! বিস্ফোরক ডিভোর্সি নবনীতা

গত বছরের শেষের দিকে বিবাহবিচ্ছেদ হয় টলি পাড়ার এক জনপ্রিয় দম্পতি জিতু কামাল ও নবনীতার। গত ১৭ই নভেম্বর আইনিভাবে তারা আলাদা হয়ে যান। যদিও তারা অনেক আগে থেকেই আলাদা থাকতে শুরু করেন। এভাবেই তাদের দু’জনের পথ আলাদা হয়ে গিয়েছে। বর্তমানে দু’জনেই নিজের জীবনে ব্যস্ত। তবে সম্প্রতি জিতুর একটি সোশ্যাল হ্যান্ডেলের ছবি যা শোরগোল ফেলে দিয়েছে চারিদিকে।

Jeetu Kamal
জিতু কামাল

এই স্টোরিতে লেখা রয়েছে, “আমরা বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছি ২৫শে মার্চ। অপ্রত্যাশিতভাবে আমার পরিবার এতে খুশি, আমিও তাই।” এই স্টোরি পোস্ট করার পর স্বভাবতই সকলেই জিতুর সেই প্রেমিকা সম্বন্ধে জানতে আগ্রহী হয়েছেন। কে সেই পাত্রী? এই বিষয়ে জিতুর প্রাক্তন স্ত্রী নবনীতাই বা কি বলছেন? এই বিষয়ে জানতে উদগ্রীব হয়েছিল সকলেই।

Jeetu Kamal & Nabanita Das
জিতু- নবনীতা

এরপর জিতু ফের স্টোরি পোস্ট করে জানান, “আমি এই পোস্টটা একজনের থেকে চুরি করেছি। কারণ আমি বসে বসে বোর হচ্ছিলাম।” অর্থাৎ সকলকে চমক দিতেই জিতু এই পোস্ট করেছেন। জিতু আরও বলেন, “আমি জানি শেষ পর্যন্ত এই পোস্ট কেউই পড়বেন না।” এই বিষয়ে জিতুর প্রাক্তন স্ত্রী-এর সঙ্গে যোগাযোগ করা হয়।

তিনি জানান, গতবছরের নভেম্বর মাসের ১৭ তারিখ বিবাহবিচ্ছেদ হয় তাদের। জিতু নাকি মজা করে পোস্ট করেছে। নবনীতা জানান তাকে অনেক আগেই জিতু সোশ্যাল মিডিয়া থেকে ব্লক করে দিয়েছেন। তাই তিনি জিতুর কোনোরকম কার্যকলাপ সম্বন্ধে অবগত নন। তবে মিডিয়ার মাধ্যমে তিনি খবর পেয়েছেন। নবনীতা আরও জানান, জিতুর জীবনে কেউ আছে কিনা সেটিও তিনি জানেন না।

Nabanita Das
নবনীতা দাস

তাদের শুধুমাত্র আইনি বিষয়েই কথা হয় বলে জানিয়েছেন নবনীতা। নবনীতা জানান, জিতুর কাছে তার বিয়ের গয়না রয়েছে। এছাড়া এখনও কিছু আইনি বিষয় বাকি রয়েছে। যদিও বিবাহবিচ্ছেদের পর জিতুর কাছ থেকে কোনোরকম খোরপোশ দাবি করেননি নবনীতা। তবে বিয়ের গয়না সম্বন্ধে নবনীতা জানিয়েছেন, জিতু জানিয়েছিলেন ডিভোর্সের পর সমস্ত গয়না ফেরত দেবেন বলেও তা দেননি৷

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক