'

শাকিব খানের সঙ্গে মিমি চক্রবর্তী, শীঘ্রই দুই বাংলায় উঠবে ‘তুফান’

By BB Mar12,2024
Mimi Chakraborty with Shakib Khan, 'Toofan' will soon rise in two Bengalsশাকিব খানের সঙ্গে মিমি চক্রবর্তী, শীঘ্রই দুই বাংলায় উঠবে 'তুফান'

খুব শীঘ্রই দুই বাংলার যৌথ প্রযোজনায় তৈরি হতে চলেছে ‘তুফান’। গতবছর ঢাকায় এই সিনেমার আনুষ্ঠানিক ঘোষণা করা হয়েছিল। জানা গিয়েছিল সেখানে অভিনয় করবেন শাকিব খান এবং মিমি চক্রবর্তী। এছাড়া আর কারোর নাম সেই সময় ঘোষণা করা হয়নি।

তবে সম্প্রতি আরো এক নায়িকার নাম প্রকাশ্যে এসেছে। এই সিনেমাটি পরিচালনা করছেন রায়হান রাফি। আর প্রযোজনার দায়িত্ব রয়েছে ‘এসভিএফ’, ‘চরকি’ এবং ‘আলফাআই।’ জানা গিয়েছে, এই সিনেমায় অভিনয় করবেন বাংলাদেশী অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা।

যদিও তার অভিনীত সিনেমার সংখ্যা কম, তবে তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছে দর্শকমহলে। ২০১৬ সালে ‘আয়নাবাজি’ সিনেমায় দেখা গিয়েছিল তাকে। এছাড়া ‘আগস্ট ১৯৭৫’ নামেও এক থ্রিলারে কাজ করেছিলেন তিনি। এই বিষয়ে তিনি বলেন, ‘অনেকটা বিরতির পর ফের বডো পর্দায় কাজ করতে চলেছি। খুব ভালো লাগছে, আপাতত কাজে মন দিচ্ছি এবং দর্শকদের প্রতিক্রিয়া জানার অপেক্ষায় রয়েছি।’

অন্যদিকে এর আগেও একাধিকবার শোনা গিয়েছে যে বাংলাদেশী সিনেমায় কাজ করবেন মিমি। তবে ‘তুফান’ সিনেমার মাধ্যমেই প্রথমবার ঢালিউডে পা রাখতে চলেছেন তিনি। পরিচালকের কথা বলতে গেলে এর আগে রাফি পরিচালিত ‘সুড়ঙ্গ’ সিনেমাটি বেশ পছন্দ হয়েছে সকলের।

আর এবার তার পরিচালিত এই থ্রিলার সিনেমাটি যে দর্শকদের বেশ চমকে তাই দাবী করছেন নির্মাতারা। ইতিমধ্যেই নাকি সিনেমার শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। আপাতত হায়দ্রাবাদে এই সিনেমার শ্যুটিং চলছে। এছাড়াও দেশের অন্যান্য জায়গাতেও শুরু হবে শ্যুটিংয়ের কাজ।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক