'

ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা শুভশ্রী গাঙ্গুলীর!

By BB Mar16,2024
Subhashri Ganguly tried to commit suicide by taking sleeping pills!ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা শুভশ্রী গাঙ্গুলীর!

হবু স্বামীর উপর সন্দেহ করে নাকি আত্মহত্যার চেষ্টা করেছিলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী! বেশ কিছু বছর আগে এই তথ্য উঠে এসেছিলো। যদিও সেই বিষয়ে তাদের তরফ থেকে কিছু বলা হয়নি। তবে অনুরাগীরা মনে করছেন হয়তো এমন কিছু নিশ্চয়ই ঘটেছিল, যা তারা স্বীকার করছেন না।

আসলে ত্রিকোণ প্রেমের সম্পর্কের কথা আমরা সকলেই জানি। এমন অনেক তারকাই রয়েছেন যাদের জীবনে এরকম সম্পর্ক ছিল। প্রথমদিকে মিমি চক্রবর্তীর সাথে সম্পর্ক ছিল রাজ চক্রবর্তীর। যদিও পারে তাদের বিচ্ছেদ হয়ে যায়। এরপরেই রাজ প্রেমে পড়েন আরেক অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর।

প্রথমদিকে সব ভালোই চলছিল, বিয়ের পিঁড়িতে বসার পরিকল্পনা করছিলেন তারা। তবে শোনা যায় এসবের মাঝেও নাকি মিমির সাথে যোগাযোগ রেখেছিলেন রাজ। যা মেনে নিতে পারেননি শুভশ্রী। এমনকি তিনি নাকি ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। শুধু তাই নয় এরপরে একবার নাকি লাইটার জ্বালিয়ে গায়ে আগুন লাগানোর চেষ্টাও করেন।

এরপর হাসপাতালে ভর্তি করতে হয় তাকে। যদিও তার পরিবারের থেকে বলা হয় এই সমস্ত তথ্যের কোনো সত্যতা নেই, যেগুলি নেহাতই জল্পনা। পরবর্তী সময়ে এরকম কোনো কথা শোনা যায়নি বরং বৈবাহিক সম্পর্কে বেশ সুখেই রয়েছেন এই জুটি। ইতিমধ্যেই দুই সন্তানের বাবা-মা হয়েছেন তারা।

পুত্র সন্তান ইউভানের পর কিছুদিন আগেই জন্ম দিয়েছেন কন্যা সন্তান ইয়ালিনীর। যদিও এখনো পর্যন্ত তার ছবি প্রকাশ্যে আনেননি তারা। অন্যদিকে রাজ এবং শুভশ্রী কাজ শুরু করে দিয়েছেন তাদের আগামী প্রোজেক্টের জন্য। সংসার, সন্তান সামলে চুটিয়ে কাজ করছেন অভিনেত্রী।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক