'

প্রেম নিয়ে এবার বিশেষ বার্তা দিলেন পরমব্রত চট্টোপাধ্যায়ের স্ত্রী পিয়া চক্রবর্তী

By BB Mar16,2024
Parambrata Chatterjee's wife Piya Chakraborty gave a special message about loveপ্রেম নিয়ে এবার বিশেষ বার্তা দিলেন পরমব্রত চট্টোপাধ্যায়ের স্ত্রী পিয়া চক্রবর্তী

প্রেম নিয়ে এবার বিশেষ বার্তা দিলেন পরমব্রত চট্টোপাধ্যায়ের স্ত্রী তথা নাম করা সমাজকর্মী পিয়া চক্রবর্তী। কিছুদিন আগেই পরমব্রতর সাথে বিয়ের পিঁড়িতে বসেছেন তিনি। এর আগে তিনি বৈবাহিক সম্পর্কে আবদ্ধ ছিলেন অনুপম রায়ের সাথে। পরমের সাথে বিয়ের পর নানান কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে পিয়াকে। এবার সেই বিষয়ক একটি পোস্ট করেছেন তিনি।

যার অর্থ এই দাঁড়ায়, ‘সঙ্গী নির্বাচনের সময় তার মানসিকভাবে সেরে ওঠাকে গুরুত্ব দেওয়া ঠিক নয়। যখন আমরা কাউকে সঙ্গী হিসেবে নির্বাচন করি তখন তার অতীতে হওয়া মানসিক আঘাত, তাদের উন্নতি সব একসাথেই আসে। ওরাও তো আমাদের মধ্যে থাকা আবেগগুলোকে আপন করেছে। তাই শুধু সেই মানুষটা নয় তার সবকিছুর জন্যই জায়গা এবং ভালোবাসা ছাড়তে হয়।’

যা দেখার পর সকলেই মনে করছেন হয়তো তাদের নিয়ে হওয়ার ট্রোলিংয়েরই পরোক্ষভাবে জবাব দিলেন তিনি। উল্লেখযোগ্য, এর আগে দীর্ঘদিন অনুপম রায়ের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ ছিলেন তিনি। ২০২১ সালে বিচ্ছেদ ঘটে তাদের। শোনা যায় তিনি পরমব্রতকে বিয়ে করতে চলেছেন। সেইমতো কাছের মানুষদের উপস্থিতিতে ঘরোয়াভাবে বিয়ে সারেন তারা।

এই বিয়ের পর একাধিক কটাক্ষের সম্মুখীন হতে হয়েছিল তাদের। এমনকি পরমব্রতকে ‘বউ চোর’ বলেও আখ্যা দেওয়া হয়েছিল। যদিও এই বিষয়ে পরম জানিয়েছিলেন অনুপম এবং পিয়ার যখন ডিভোর্স হয় তখন তাদের মধ্যে কিছুই ছিলো না। তার অনেক পরে একে অপরের প্রতি ভালোলাগা অনুভব করেছিলেন এই জুটি।

পরম বলেন যে তার বাবা মা নেই, তাই পিয়ার কাছে ফিরে আসা তার জন্য নিরাপদ আশ্রয়ের সমান। এই বিষয়ে তিনি বলেন, ‘আমাদের জীবন অনিশ্চিত, অনেক চড়াই-উতরাই থাকে। বাবা-মাও নেই। সেখানে ও একটা আমার ভরসার জায়গা, আমার সবথেকে বড়ো শক্তি।’ অন্যদিকে কিছুদিন আগেই আবার তৃতীয়বারের জন্য বিয়ে করেছেন অনুপম।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক