Kane Williamson: স্বাগত ‘মিষ্টি মেয়ে’, তৃতীয় সন্তানের পিতা হলেন কেন উইলিয়ামসন

By BB Feb29,2024
Kane Williamson is the father of the third childKane Williamson: তৃতীয় সন্তানের পিতা হলেন কেন উইলিয়ামসন, ছেলে নাকি মেয়ে?

তৃতীয় সন্তানের পিতা হলেন কেন উইলিয়ামসন Sangbad Bhavan

Kane Williamson: এবার তৃতীয় সন্তানের পিতা হলেন কেন উইলিয়ামসন। ক্রিকেট জগতের এক জনপ্রিয় তারকা তিনি। জাতীয় দল নিউজিল্যান্ডের হয়ে নেতৃত্ব দেন এই ক্রিকেটার৷ বুধবার সোশ্যাল হ্যান্ডেলে স্ত্রী ও সন্তানকে সঙ্গে নিয়ে একটি ছবি পোস্ট করেন কেন। এরপর তিনি ওই ছবির নীচে লেখেন, “পৃথিবীতে স্বাগত মিষ্টি মেয়ে। নিরাপদে ভূমিষ্ট হওয়ার জন্য কৃতজ্ঞ। রোমাঞ্চকর যাত্রা শুরু।”

কেন উইলিয়ামসন(Kane Williamson) অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নিউজিল্যান্ডের টেস্ট সিরিজের ঠিক আগে পিতা হলেন। কন্যা সন্তান হওয়ার পর নবজাতকের ছবিও পোস্ট করলেন ক্রিকেটার। জানা যাচ্ছে, উইলিয়ামসন নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া সিরিজের প্রথম টেস্টে মাঠে নামবেন। এর পাশাপাশি তিনি জানিয়েছেন তার সিরিজের দ্বিতীয় টেস্টেও খেলতে অসুবিধা নেই।

তবে কন্যা সন্তান জন্মের আগে কেন উইলিয়ামসন গত টি-২০ সিরিজ থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন। বৃহস্পতিবার থেকে ওয়েলিংটনে শুরু হচ্ছে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচ। ৮ মার্চ ক্রাইস্টচার্চে শুরু হবে সিরিজের দ্বিতীয় তথা শেষ টেস্ট এদিকে ভারতীয় ক্রিকেট দলের খেলোয়াড় বিরাট কোহলির ঘরেও আনন্দের খবর।

follow Sangbad Bhavan on google news

গত ১৫ই ফেব্রুয়ারী পুত্র সন্তান জন্ম দেন অনুষ্কা শর্মা। আর তা ২০শে ফেব্রুয়ারী বিরাট ও অনুষ্কা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তা জানান৷ এরপর তাদের শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে কমেন্ট বক্স। বিরাট কোহলি তার পারিবারিক কারণে ভারত-ইংল্যান্ড ৫ ম্যাচের টেস্ট সিরিজ থেকে সরে এসেছিলেন। পরে জানা যায়, তার সন্তান ভূমিষ্ট হওয়ার সময় তিনি তার স্ত্রী-এর পাশে থাকতেই এই সিদ্ধান্ত নিয়েছিলেন।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক