Akshay Tritiya, 3 zodiac signs will open their foreheads from todayঅক্ষয় তৃতীয়া, আজ থেকেই কপাল খুলবে ৩ রাশির

গ্রহের সেনাপতি বুধ বর্তমানে মীন রাশিতে রয়েছে। শুক্রবার সেটি মঙ্গলের রাশিতে প্রবেশ করবে। যার ফলে প্রভাবিত হবে ১২টি রাশি। আগামী ১০ই মে অক্ষয় তৃতীয়ার দিন বুধ গোচর যাওয়ার পর সূর্য এবং শুক্রের সাথে বুধের সংযোগ ঘটবে। আগামী ৩০শে মে পর্যন্ত মেষ রাশিতে থাকবে বুধ। এর ফলে কয়েকটি রাশির জীবনে শুভ প্রভাব পড়তে চলেছে।

কর্কট রাশি (Cancer)

এই রাশির জাতক-জাতিকাদের আর্থিক উন্নতি হতে চলেছে। যারা ব্যবসায়ী রয়েছেন তারা নতুন বিনিয়োগকারী খুঁজে পাবেন। প্রেমজীবনে কিছু উত্থান-পতন ঘটতে পারে। তবে কথা বলে সমাধান করে নিতে পারবেন। কর্মজীবনে প্রচুর সুযোগ আসতে চলেছে। যা আপনার জীবনে উন্নতিতে সাহায্য করবে।

ধনু রাশি (Sagittarius)

বুধের গমন এই রাশির জাতক-জাতিকাদের জন্য ইতিবাচক হতে চলেছে। স্বাস্থ্যের দিক দিয়ে কিছু সমস্যা দেখা দিতে পারে। তাই স্বাস্থ্যের দিকে অতিরিক্ত নজর দিন। পরিবারের সদস্যরা কোথাও ঘুরতে যেতে পারেন। ছাত্রছাত্রীদের জীবনের সুখবর আসবে। অর্থনৈতিক দিক দিয়েও ভালো কাটবে।

মকর রাশি (Capricorn)

এই রাশির জাতক-জাতিকাদের জীবনে ভীষণই শুভ প্রভাব পড়তে চলেছে। সমাজে মর্যাদা এবং অবস্থান বৃদ্ধি পাবে। কাজে সাফল্য আসবে। নতুন বিনিয়োগের সুযোগ পেতে পারেন। পাশাপাশি অর্থনৈতিক দিক দিয়ে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিতে হবে।

আরও পড়ুন,
*মুড সুইং হচ্ছে? পেছনে রয়েছে কোন কারন
*শরীরে লুকিয়ে নেই তো কঠিন রোগ? লক্ষণ জেনে সতর্ক হন

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক