'

‘আমি মমতা দিদির দ্রুত আরোগ্য ও সুস্বাস্থ্য কামনা করছি’, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

By BB Mar15,2024
Prime Minister Narendra Modi wishes Mamata Didi speedy recovery and good health'আমি মমতা দিদির দ্রুত আরোগ্য ও সুস্বাস্থ্য কামনা করছি', প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় কালিঘাটে নিজের বাড়িতে পড়ে গিয়ে কপালে চোট পান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এরপর তাকে দ্রুত এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি করা হয়। জানা গিয়েছে তার কপালে ও নাকে সেলাই পড়েছে। কপালে চোট পাওয়ার পরের একটি ছবি তৃণমূলের তরফে এক্স হ্যান্ডেলে পোস্ট করা হয়। এরপরই তা দ্রুত ভাইরাল হয়ে যায়।

এদিকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই অবস্থায় তার দ্রুত সুস্থতা কামনা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এক্স হ্যান্ডেলে টুইট করে প্রধানমন্ত্রী লিখেছেন, “আমি মমতা দিদির দ্রুত আরোগ্য ও সুস্বাস্থ্য কামনা করছি।” তবে শুধু প্রধানমন্ত্রী নন, আরোগ্য কামনা করেছেন আরও অনেকেই। দিল্লির প্রধানমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এক্স হ্যান্ডেলে মমতার চোট পাওয়ার ছবি পোস্ট করে লিখেছেন, “এটা দেখে হতবাক। দিদির দ্রুত আরোগ্যের জন্য প্রার্থনা করব। ঈশ্বর আপনার মঙ্গল করুন।”

এর পাশাপাশি মমতার সুস্থতা কামনা করেছেন বরহমপুরের সাংসদ ও কংগ্রেস নেতা অধির রঞ্জন চৌধুরী। তিনি বলেছেন, “বাংলার মুখ্যমন্ত্রীর দ্রুত সুস্থতা কামনা করি।” বহরমপুরের আরেক নির্ধারিত প্রার্থী ইউসুফ পাঠান মমতার দ্রুত সুস্থ হওয়ার কথা জানিয়েছেন। শশী থারুর পোস্ট করে লিখেছেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের মসৃণ ও সম্পূর্ণ আরোগ্য কামনা করছি।”

মমতাকে হাসপাতালে নিয়ে যাওয়ার পর তাকে দেখতে হাসপাতালে হাজির হন মালা রায়, ফিরহাদ হাকিম। এর পাশাপাশি প্রাক্তন রাজ্যপাল ও উপরাষ্ট্রপতি জগদীপ ধনকর মমতার দ্রুত সুস্থতা কামনা করেছেন। তিনি এর পাশাপাশি মুখ্যমন্ত্রীর শারীরিক অবস্থার খোঁজ নেন।

গতকাল মমতার সঙ্গে দুর্ঘটনায় অনেকেই মুখ্যমন্ত্রীর দ্রুত সুস্থতা কামনা করে রাজনৈতিক মঞ্চে ফিরে আসার জন্য আহ্বান জানিয়েছেন।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক