'

মা বুঝতেই দেননি আমি কোনও অংশে দুর্বল, নিজের খুঁত নিয়েই গর্বিত শ্রুতি দাস

By BB Mar15,2024
Shruti Das is proud of her flawsমা বুঝতেই দেননি আমি কোনও অংশে দুর্বল, নিজের খুঁত নিয়েই গর্বিত শ্রুতি দাস

আমাদের মানুষের প্রত্যেকের কিছু না কিছু খুঁত রয়েছে। আর সেই খুঁত নিয়ে কেউ অস্বস্তি বোধ করেন আবার কেউ সেটি সাদরে গ্রহণ করে এগিয়ে চলেন জীবনের গতিপথে। তেমনই টলি পাড়ার শ্রুতি দাস দ্বিতীয় পন্থাটি অনুসরণ করেন। তিনি নিজের শরীরের খুঁতকে সাদরে গ্রহণ করেছেন। সম্প্রতি তিনি একটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে অভিনেত্রীর একটি দাঁত বেরিয়ে থাকতে দেখা গিয়েছে।

ছবিটি পোস্ট করে তিনি লিখেছেন, “ভাগ্যিস আমি ছোটবেলায় লোকের কথা শুনে দাঁতে ক্লিপ করাইনি। মা বলে ঠোঁট চেপে হাসবি না মুখ খুলে হাসবি প্রাণ খুলে একদম দাঁত বের করে। তুই সব দিক থেকে সুন্দর।” তাই অভিনেত্রী শরীর নিয়ে ছুঁৎমার্গ রাখেন না। তিনি যেমন তেমনটা নিয়েই আছেন অভিনেত্রী।

শ্রুতি জানান, অনেকেই তার কাছে জানতে তিনি কীভাবে এই কটাক্ষগুলিকে পাত্তা না দিয়ে নিজের জীবনে ভালো রয়েছেন? এর উত্তরে অভিনেত্রী নিজের মা’কে একশোয় একশো দিয়েছেন। কারণ তার ভালোভাবে বেড়ে ওঠার পিছনে ছিল তার মায়ের ইতিবাচক মনোভাব, সমর্থন ও ভালোবাসা।

শ্রুতি জানান, “কারণ আমার মা আমায় কখনও বুঝতেই দেয়নি যে আমি কোনও অংশে দুর্বল। আমার কোনও খুঁত থেকে থাকলেও বুঝিয়ে এসেছে চাঁদের গায়েও কলঙ্ক আছে। তাই মা জানলার পাশ থেকে আসা চাঁদের আলোয় এখনও আমার ঘুমন্ত মুখ দেখে আর শান্তিতে আদরে বুকে টেনে নেয়, আবার চুপিচুপি আদরও করে। আমি কিন্তু টের পাই না।”

তিনি আরও বলেন, “আমি অনেক পরে জেনেছি এটা নাকি মায়ের অভ্যেস। কারণ আমার মা সারাদিন বাবু বাবু মেয়ে মেয়ে করে না খালি দুই বোনের মতো ঝগড়া মান-অভিমান খুনসুটি চলে। তবে এই বেশ ভালো আছি।” দীর্ঘদিন ছোটো পর্দায় অভিনয় করেছেন শ্রুতি৷ এবার তাকে বড় পর্দায় দেখা যাবে। শিবপ্রসাদ চট্টোপাধ্যায় ও নন্দিতা রায়ের পরিচালনায় তৈরি ‘আমার বস’ ছবিতে অভিনয় করবেন তিনি৷

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক