'

Vikrant Massey: ‘টুয়েলথ ফেল’ খ্যাত বিক্রান্ত মাসে হিন্দু, ভাই মুসলিম, বাবা খ্রিস্টান!

By BB Feb24,2024
'Twelfth Fail' famous actor Vikrant Massey'টুয়েলথ ফেল' সিনেমা খ্যাত অভিনেতা বিক্রান্ত মাস

Vikrant Massey: ‘টুয়েলথ ফেল’ খ্যাত অভিনেতা বিক্রান্ত মাসের পরিবারের সমকরণ

তিনি নাকি নিজে হিন্দু, তার ভাই মুসলিম, বাবা খ্রীষ্টান এবং মা শিখ ধর্মাবলম্বী! সম্প্রতি এই তথ্যই জানালেন ‘টুয়েলথ ফেল’ সিনেমা খ্যাত অভিনেতা বিক্রান্ত মাসে। যা শুনে রীতিমতো চোখ কপালে উঠেছে নেটিজেনদের। সকলের মনে একটাই প্রশ্ন একই পরিবারে এমনটাও হয়?

বিধু বিনোদ চোপড়া পরিচালিত সিনেমা ‘টুয়েলথ ফেল‘ কী পরিমাণ জনপ্রিয়তা অর্জন করেছে তা আমরা সকলেই জানি। যেখানে মূলত অত্যন্ত দরিদ্র পরিবার থেকে উঠে আসা মনোজ শর্মার জীবনকাহিনী তুলে ধরা হয়েছে। কীভাবে কঠিন পরিস্থিতির সাথে লড়াই করে তিনি আইপিএস হয়েছেন সেই নিয়ে তৈরি হয়েছে সিনেমা।

যেখানে মনোজ শর্মা’র চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা লাভ করেছেন বিক্রান্ত। সম্প্রতি এবার তাদের পরিবারের বিভিন্ন ধর্মাবলম্বন নিয়ে মুখ খুলেছেন তিনি। বাবা, মা, ভাই এবং তিনি মিলে চারজনের পরিবার অথচ সকলেই ভিন্ন ভিন্ন ধর্ম গ্রহণ করেছেন।

তার ভাই মুসলিম। মাত্র ১৭ বছর বয়সে ধর্ম পাল্টে ইসলাম ধর্ম গ্রহণ করেন তিনি। এমনকি নিজের নামও পরিবর্তন করেন। তবে ভাইয়ের পাশে ছিলেন বাবা। তার ধর্ম পরিবর্তনের কথা শুনে নাকি বাবা বলেছিলেন, ‘এই পদক্ষেপ যদি তোমায় শান্তি দেয় তাহলে তুমি এগিয়ে যাও।’ অন্যদিকে তার বাবা খ্রীষ্টান ধর্ম মেনে চলেন।

তার মা শিখ ধর্ম গ্রহণ করেছেন এবং তিনি নিজে হিন্দু ধর্ম মানেন। সবমিলিয়ে বলতে গেলে তাদের পরিবারে ধর্মের বৈচিত্র্য রয়েছে। সম্প্রতি এই তথ্য উঠে আসতেই চর্চা শুরু হয়েছে ভক্ত মহলে। এমনকি এই নিয়ে কটাক্ষ করতেও দেখা গিয়েছে অনেককে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক