'

রেস্তোরাঁর মিল মেটাবে পুরুষ! নাতনিকে ডেটে যাওয়ার টিপস ‘রাগি’ দিদিমা জয়ার

By BB Feb24,2024
রেস্তোরাঁর মিল মেটাবে পুরুষ! নাতনিকে ডেটে যাওয়ার টিপস 'রাগি' দিদিমা জয়াররেস্তোরাঁর মিল মেটাবে পুরুষ! নাতনিকে ডেটে যাওয়ার টিপস 'রাগি' দিদিমা জয়ার

গত বৃহস্পতিবার নভ্যা নাভেলি নন্দার ‘হোয়াট দ্য হেল নভ্যা ২’-এর ‘মাচো মিথস অ্যান্ড মডার্ন মেন’ শিরোনামের নতুন এপিসোড মুক্তি পেয়েছে। আর সেই এপিসোডে হাজির ছিলেন মা শ্বেতা বচ্চন, ভাই অগস্ত্য ও ঠাকুমা জয়া বচ্চন। এই এপিসোডে একের পর এক নানান আলোচনায় ভরে ওঠে। এর সঙ্গে ছিল আরেকটি প্রশ্ন যেখানে প্রশ্ন ওঠে, ডেটে গেলে খাবারের বিল দেওয়ার বিষয়টি নিয়ে।

এই প্রসঙ্গে জয়া বচ্চন জানান, মেয়েদের এটি করা ‘বোকামি’। জয়া বচ্চন এমনিতেই সোশ্যাল মিডিয়ায় খ্যাত নানান নামে। কখনও কেউ তাকে বলে ‘রাগি আন্টি’ আবার কেউ বলেন ‘খিটখিটে বুড়ি’। তবে তিনি তার নাতি নাতনিদের কাছে বেশ আদরের ঠাকুমা। তিন নাতি নাতনিকে প্রাণ ভরে তেমনই ভালোবাসেন ঠাকুমা নিজেও।

এবার নাতনির পডকাস্টে এসে মন খুলে কথা বললেন ঠাকুমা। আর সেই এপিসোড ভাইরাল হয়েছে। জয়া এবার তার ডেটিং টিপস্ শেয়ার করলেন। জয়া বলেন, ডেট করতে গিয়ে মেয়েদের খাবারের বিল মেটানো ‘বোকামি’। কারণ জয়া এখনও পুরোনো প্রথাকেই মেনে চলেন। তার মনে হয় ডেটে গেলে সবসময় খাবারের বিল মেটাবে পুরুষেরা। বর্তমান সময় যদিও অন্য কথা বলে।

বর্তমান সমাজের দিকে একটু নজর দিলে দেখা যায় ডেটে গেলে খাবারের বিলে সমান খরচা করতে দেখা যায় দুই তরফকেই। অর্থাৎ পুরুষ ও নারী দু’জনেই সমান খরচ করেন। ছেলে ও মেয়ে যে বর্তমান সময়ে আর কেউ কারের থেকে পিছিয়ে নেই তা যেনো এই ভঙ্গিমা থেকে আরও স্পষ্ট হয়। কিন্তু এই প্রথায় বিশ্বাসী নন জয়া। আর তা পরিষ্কার জানালেন পডকাস্ট শোয়ে।

নভ্যা ব্যাখ্যা করছিলেন কীভাবে বর্তমানে মেয়েরা এগিয়ে গিয়েছে। এর পাশাপাশি অগস্ত্য বলেন, বর্তমানে ডেটে গেলে যদি পুরুষেরা বিল মেটানোর কথা বলে তবে অনেক মেয়েই বিরক্ত হয়। কারণ নারীরা তাদের আর পিছিয়ে দেখতে চায় না। এই বাক্য শেষ হওয়ার আগেই জয়া বলে ওঠেন, “কি বোকা মেয়েরা৷ পুরুষদেরই টাকা দিতে হবে। এটিই সহবত।”

কারণ জয়া মনে করেন, প্রেমের বিষয়ে সমস্ত পদক্ষেপ ছেলেদের আগে নিতে হবে। আর এটিই তার মতে সঠিক। তার কাছে নতুন প্রজন্মের দৃষ্টিভঙ্গি বোকাবোকা লাগে। আর তাই ভাইরালও হয়েছে এই পডকাস্ট এপিসোডটি। কিন্তু ঠাকুমার সঙ্গে একেবারেই একমত নন নাতি অগস্ত্য।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক