'

৮২তে পা এখনও একটি ইচ্ছে অপূর্ণ, শেষ ছবিটি কার সঙ্গে করতে চান মাধবী মুখোপাধ্যায়ের

By BB Feb24,2024
৮২তে পা এখনও একটি ইচ্ছে অপূর্ণ, শেষ ছবিটি কার সঙ্গে করতে চান মাধবী মুখোপাধ্যায়ের৮২তে পা এখনও একটি ইচ্ছে অপূর্ণ, শেষ ছবিটি কার সঙ্গে করতে চান মাধবী মুখোপাধ্যায়ের

সম্প্রতি ৮২তম জন্মদিন গিয়েছে বর্ষীয়ান অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়ের। বাংলা ছবিতে তার অবদান ভোলার নয়৷ একের পর এক কালজয়ী ছবি উপহার দিয়েছেন তিনি। তবে বর্তমানে বয়সের ভারে কাবু তিনি। জীবনে একাধিক দুর্দান্ত ছবি তিনি দর্শকদের উপহার দিয়েছেন। তবে এত বয়সে আসলেও তার জীবনের একটি আশা এখনও পূরণ হয়নি। এবার সেটি নিয়েই কথা বললেন তিনি।

তিনি জানালেন জীবনের শেষ ছবিটি তিনি কার সঙ্গে করতে চান। বর্তমানে বয়সের জন্য বিশেষ দেখা যায় না তাকে কোনো অনুষ্ঠানে। তবে গত মাসে তিনি মৃণাল সেনের উদ্দেশ্যে উৎসর্গ করা একটি অনুষ্ঠানে হাজির ছিলেন। সেখানে অসুস্থ হয়ে পঠেন মাধবী মুখোপাধ্যায়। জানা যাচ্ছে, ঠান্ডা আবহাওয়ার জন্য তার অসুস্থতা হয়েছিল। বর্তমানে একপ্রকার বাড়িতেই রয়েছেন অভিনেত্রী।

২০২৪-এর কলকাতা বইমেলাতে মুক্তি পেয়েছে তার একটি আত্মজীবনীমূলক বই। যদিও অসুস্থ থাকলেও বই প্রকাশের দিন তিনি হাজির হয়েছিলেন সেই অনুষ্ঠানে। সেখানে সকলের প্রশ্নের উত্তরও দিয়েছিলেন তিনি। এর পাশাপাশি তিনি যে অভিনয় ছাড়লেও এখনও অভিনয় করতে চান তা জানিয়েছেন। তার অভিনয় জীবনে তিনি বহু জনপ্রিয় পরিচালক, অভিনেতা, অভিনেত্রীর সঙ্গে কাজ করেছে।

তার মধ্যে তিনি সবথেকে বেশি কাজ করে আনন্দ পেয়েছেন শিশির কুমার ও প্রভা দেবীর সঙ্গে। এর পাশাপাশি তার রয়ে গিয়েছে একটি আক্ষেপ। তিনি জানিয়েছেন, আজকের প্রজন্ম এই প্রতিভাবান শিল্পীদের দেখতে পেলো না। এর পাশাপাশি তিনি আরেকটি ইচ্ছের কথা জানিয়েছেন।

তিনি জানিয়েছেন, তার জীবনের শেষ ছবিটি তিনি করতে চান জনপ্রিয় টলিউড অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে। কারণ মাধবী মুখোপাধ্যায়ের প্রথম ছবিটিতেও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে দিয়েই শুরু হয়। ঋষিকেশ মুখোপাধ্যায়ের পরিচালিত ছবি ‘ছোট্ট জিজ্ঞাসা’-তে শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ওই ছবিতে বাবার চরিত্রে অভিনয় করেছিলেন তার নিজের বাবা বিশ্বজিৎ চট্টোপাধ্যায় ও মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন মাধবী মুখোপাধ্যায়।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক