আর ৯দিন, কাঞ্চন-শ্রীময়ীর বিয়ের মেনুতে কি থাকছে?

By BB Feb25,2024 #Kanchan Mallick
শ্রীময়ী-কাঞ্চনের বিয়ের মেনুতে কি থাকছে থাকছে?আর ৯দিন, শ্রীময়ী-কাঞ্চনের বিয়ের মেনুতে কি থাকছে থাকছে?

শ্রীময়ী-কাঞ্চনের বিয়ের মেনুতে কি থাকছে থাকছে?

সম্প্রতি সম্পন্ন হয়েছে আইনত বিবাহ। আর তারপর বেশ খোশমেজাজে রয়েছেন তারা। যদিও বর মহাশয়ের বিশেষ উত্তেজনা লক্ষ্য করা যাচ্ছে না কিন্তু কনে বেশ উত্তেজিত। কারণ এটিই তার প্রথম বিবাহ। কথা হচ্ছে টলিউডের বর্তমানে সবচেয়ে চর্চিত ‘নবদম্পতি’ কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজকে নিয়ে। আইনতভাবে এখন তারা স্বামী স্ত্রী। তবে সামাজিকভাবে শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তারা।

এবার নিজেই বিয়ের পরিকল্পনার কথা জানালেন শ্রীময়ী। শ্রীময়ী জানিয়েছেন, এই বিয়ে নিয়ে বিশেষ উত্তেজনা দেখা যাচ্ছে না কাঞ্চন মল্লিকের। তবে শ্রীময়ী বেশ উত্তেজিত। কাঞ্চন মল্লিক ইতিমধ্যে দুই বার বিয়ের পিঁড়িতে বসেছেন। তার রয়েছে আগের পক্ষের একটি ছেলে। ফের তিনি তৃতীয়বার বিয়ে করতে চলেছেন। গত ১০ই জানুয়ারি স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে টানা ১০ বছরের বিবাহিত জীবনের ইতি টেনেছেন কাঞ্চন মল্লিক।

কাঞ্চন-শ্রীময়ীর আইনি বিবাহে কবে হল?

এরপর গত ১৪ই ফেব্রুয়ারী আইনি বিবাহে আবদ্ধ হন শ্রীময়ী ও কাঞ্চন। সেই মূহুর্তের ছবি সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করেন তারা আর তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে সময় নেয়নি। তবে বিয়ে নিয়ে এই দু’জনই নন, চর্চায় উঠে এসেছে আরও দু’জন ব্যক্তি। আর তারা হলেন অনিন্দিতা দাস ও পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। কারণ এরা দু’জনে কাঞ্চন মল্লিকের প্রাক্তন স্ত্রী।

follow Sangbad Bhavan on google news

শ্রীময়ী-কাঞ্চনের বিয়ে কবে?

আগামী ৬ই মার্চ বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কাঞ্চন ও শ্রীময়ী। এবার সেই প্রস্তুতি সম্পর্কে জানালেন শ্রীময়ী। তিনি জানান, “এটি কাঞ্চনের তিন নম্বর বিয়ে কিন্তু আমার প্রথম। কাঞ্চনের মধ্যে উত্তেজনা একটু কম কিন্তু তিনি আমায় বলেছেন সমস্ত শখ মেটাতে। আর তাই অনেকদিন ধরেই বিশেষ দিনটির জন্য আমার প্রস্তুতি চলছে। বিয়ের দিনটি নিয়ে আমার অনেক স্বপ্ন আছে।”

কাঞ্চন-শ্রীময়ীর বিয়ের মেনু

তিনি আরও জানান, “বাঙালি বিয়ে যেমন হয় তেমনই হবে। খাবারের মেনুতে পাঠার মাংস থাকছেই। প্রথমে ভেবেছিলাম সোনার গয়না পরে, লাল বেনারসি পরে বিয়ের দিন সাজবো। এখন জানি না কি হবে। বিয়ের কেনাকাটাও হয়নি। আগে বিয়ের জায়গা ঠিক হোক।” কাঞ্চন মল্লিকের থেকে শ্রীময়ী চট্টরাজ ২৭ বছরের ছোটো। কিন্তু ভালোবাসার যে কোনো বয়স হয় না তা তারা যেনো আরও একবার প্রমাণ করলেন।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক