'

ভারতভ্রমণে এসে গণধর্ষিতা হলেন স্পেনের এক মহিলা!

By BB Mar2,2024
A woman from Spain was raped during a visit to India!ভারতভ্রমণে এসে গণধর্ষিতা হলেন স্পেনের এক মহিলা!

স্বামীর সাথে ভারতভ্রমণে এসে গণধর্ষিতা হলেন স্পেনের এক মহিলা! শুক্রবার এই ভয়াবহ ঘটনাটি ঘটেছে ঝাড়খণ্ডের দুমকা জেলায়। এরপর শনিবার মহিলার অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয় তিনজনকে। ইতিমধ্যেই নির্যাতিতার শারীরিক পরীক্ষার পাশাপাশি তদন্ত শুরু করেছে পুলিশ।

ওই দম্পতির তরফ থেকে জানানো হয় তারা বাইকে করে স্পেন থেকে ভ্রমণ করতে বেরিয়েছিলেন। শুক্রবার রাতে দুমকা জেলার একটি গ্রামে শুনশান জায়গায় টেন্ট পেতেছিলেন তারা। সেখানেই গণধর্ষণ করা হয় ওই মহিলাকে।

দুমকা হয়ে তারা শুক্রবার ভাগলপুর যাওয়ার পরিকল্পনা করেছিলেন। তবে মাঝপথে একটি নির্জন জায়গায় টেন্টে থাকার সিদ্ধান্ত নেন তারা। সেখানে তাদের উপর আক্রমণ চালায় ৮-১০ জন দুষ্কৃতী। মারধর করার পাশাপাশি স্বামীর সামনেই গণধর্ষণ করা হয় ওই মহিলাকে।

তদন্ত নেমে ইতিমধ্যেই তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মূলত টুরিস্ট ভিসাতে বাইকে করে ভারতে ঘুরতে এসেছিলেন ওই দম্পতি। প্রথমে তারা পাকিস্তান তারপর বাংলাদেশ এরপর ভারতে প্রবেশ করেন। তারা ঠিক করেছিলেন বিহার হয়ে নেপালে যাবেন।

তবে বিহারের দুমকা জেলায় প্রবেশ করার পরেই এই ভয়াবহ ঘটনা ঘটে ওই মহিলার সাথে। বিষয়টি উঠে আসতেই সোশ্যাল মিডিয়ায় ক্ষোভপ্রকাশ করেছেন নেটিজেনরা। সকলের মতে ভারতে প্রবেশ করার পর এই ঘটনা দেশের কাছে ভীষণই লজ্জাজনক। অভিযুক্তদের কঠোরতম শাস্তি হওয়া উচিত।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক