'

‘গণধর্ষণ’ করে আবার ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই নাবালিকার ঝুলন্ত দেহ

By BB Mar2,2024
'Rape' and blackmailing again! The hanging bodies of two minors were recovered from a tree in up'গণধর্ষণ' করে আবার ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই নাবালিকার ঝুলন্ত দেহ

গত বুধবার রাতে কানপুরের ঘাটমপুর এলাকায় দু’টি নাবালিকার দেহ উদ্ধার করা হয়েছে। দু’জনেরই দেহ মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে। জানা যাচ্ছে, নাবালিকা দু’জনেরই দেহ একটি গাছে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে। এই ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এর পাশাপাশি ওই দুই কিশোরীর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

এই ঘটনায় পরিবারের অভিযোগ, কিছুদিন আগে তিন যুবক কিশোরীকে ধর্ষণ করে। তারা জানিয়েছেন, মেয়েদের তারা শেষ বুধবার সন্ধ্যায় দেখেছেন। রাতে মেয়েরা বাড়ি না ফেরায় চারিদিকে খোঁজ শুরু করে তারা৷ অবশেষে খোঁজ করতে করতে একটি ইটভাটার কাছে একটি গাছে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

এই ঘটনার পর এলাকা জুড়ে চাঞ্চল্য ছড়িয়েছে। এই ইটভাটার মালিক রামরূপ নিশাদ, তার ছেলে রাজু এবং ভাগ্নে সঞ্জয় এই তিনজন ঘটনার সঙ্গে জড়িত ছিল। তারা ওই মেয়ে দু’টির ভিডিও করে এবং হুমকি দিতে থাকে।

আর ওই হুমকির ফলে মেয়ে দু’টি ভয় পেয়ে যায়৷ এদিকে ওই তিন অভিযুক্তের মোবাইলে দুই নাবালিকার ছবি পাওয়া গিয়েছে। যা আপাতত ফরেনসিকের জন্য পাঠানো হয়েছে। অভিযোগ উঠেছে ওই কিশোরীদের যৌন নির্যাতন ও মারধর করা হয়েছে। এর পাশাপাশি আরও জানা যাচ্ছে, ওই তিন অভিযুক্ত মৃত কিশোরী দু’জনের দূর সম্পর্কের আত্মীয়।

আপাতত ওই কিশোরী দু’জনের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনাটি ঘিরে উঠতে শুরু করেছে নানান প্রশ্ন। ওই কিশোরী দু’জন সত্যিই খুন হয়েছে নাকি তারা লজ্জায় আত্মহত্যা করেছে তা তদন্তসাপেক্ষ।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক