'

শোভন-সোহিনীর বাগদান! স্বস্তিকার জীবনে উঁকি দিচ্ছে নতুম প্রেম? কি জানালেন অভিনেত্রী?

By BB Mar2,2024
New love peeking into the life of Swastika? What did the actress say?শোভন-সোহিনীর বাগদান! স্বস্তিকার জীবনে উঁকি দিচ্ছে নতুম প্রেম? কি জানালেন অভিনেত্রী?

বর্তমানে টলি পাড়ার ট্রেন্ডিং টপিকে রয়েছেন গায়ক শোভন গাঙ্গুলি ও অভিনেত্রী সোহিনী সরকার। কিছুদিন আগেই প্রেম ভেঙেছে শোভনের। এর আগে তিনি টলিউড অভিনেত্রী স্বস্তিকা দত্তরের সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন৷ এর আগে শোভনের সঙ্গে গায়িকা ইমন চক্রবর্তীর সম্পর্কের কথাও সকলেই জানেন। এই সম্পর্কের কোনোটিই স্থায়ী হয়নি শোভনের জীবনে। ফের তিনি প্রেমে পড়েছেন সোহিনীর।

শোভন ও সোহিনী কোথায় যাচ্ছেন, কি করছেন সবকিছুই এখন মিডিয়ার হট টপিক। আর এই প্রসঙ্গকে সামনে রেখে স্বস্তিকাকে জিগ্যেস করা হয় তিনি কেমন আছেন? তার জীবনেও কি নতুন প্রেম উঁকি দিচ্ছে? এই প্রশ্নের উত্তরে একেবারে সপাটে জবাব দিয়েছেন স্বস্তিকা।

তিনি জানিয়েছেন, “আমি এমন একটা বয়সে আছি, যেখানে আমার হাতে ‘ট্রায়াল অ্যান্ড এরার’এর সময় নেই। দু-বছর নষ্ট করতে পারব না। আপতত কাজে ডুবে আছি। যদি আমি নিজের আদর্শ পুরুষ খুঁজে পাই, তাহলে অবশ্যই প্রেম করব। একটা জিনিস জীবন আমাকে শিখিয়েছে, কোনওকিছুই খুব তাড়াহুড়ো করার দরকার নেই।”

স্বস্তিকাকে এরপর জিগ্যেস করা হয় সোশ্যাল মিডিয়ায় এত কথাবার্তা নিয়ে তিনি কিছু ভাবেন কিনা৷ কিন্তু এই প্রশ্নের উত্তরে স্বস্তিকা জানান, তিনি পরিবারকে নিয়ে মেতে থাকতে ভালোবাসেন। এর পাশাপাশি মিজের জীবন নিয়ে ব্যস্ত থাকতে বেশি ভালোবাসেন। তাই এর বেশি কিছুকে নিয়ে ভাবার সময় তার হাতে নেই। বর্তমানে স্বস্তিকা নিজেকে নিয়ে কাজে ডুবে রয়েছেন।

‘আলাপ’-এ স্বস্তিকাকে দেখা গিয়েছে। আবির চট্টোপাধ্যায় ও মিমি চক্রবর্তীর সঙ্গে একই স্ক্রিনে কাজ করেছেন তিনি। ছবিতে স্বাতীলেখার চরিত্রে অভিনয় করেছেন স্বস্তিকা। স্বস্তিকা এর আগে আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে কাজ করলেও মিমি চক্রবর্তীর সঙ্গে এই প্রথম কাজ করেছেন বলে জানিয়েছেন৷

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক