'

অভিনেত্রীর গ্ল্যামারে আরও চমক! প্রকাশ্যে গর্ভাবস্থার খবরের পর এই প্রথম পোস্ট দীপিকার

By BB Mar2,2024
This is Deepika's first post after the pregnancy news went publicঅভিনেত্রীর গ্ল্যামারে আরও চমক! প্রকাশ্যে গর্ভাবস্থার খবরের পর এই প্রথম পোস্ট দীপিকার

Deepika Padukone Baby Bump: সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দীপিকা পাড়ুকোন ও রনবীর সিং জানিয়েছেন, তাদের পরিবারে আসতে চলেছে নতুন সদস্য। ফেব্রুয়ারী মাসেই দীপিকার প্রেগন্যান্সির খবর ফাঁস হয়ে যায়। আর এরপর বিশেষ দেরি করেননি দম্পতি। সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করে সুখবর জানিয়ে দিয়েছেন তারা।

আর এরপর থেকে তাদের শুভেচ্ছা বার্তা প্রেরণ করেছেন অনেকেই। সম্প্রতি রনবীর ও দীপিকাকে দেখা গিয়েছিল মুম্বাই বিমানবন্দরে। সেখানে তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন এক অনুরাগী। সেই ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

এই সুখবর জানানোর পর প্রথম সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করলেন দীপিকা। যেখানে তার গ্ল্যামার নিয়ে আরও চমকে গিয়েছেন সকলে। ছয়টি ছবি পোস্ট করেছেন তিনি। যেখানে তাকে ও স্বামী রনবীর সিং-কে দেখা গিয়েছে। তাদের সাদা কালো পোশাকে এই ছবি তুলতে দেখা গিয়েছে।

রনবীরের সঙ্গে পোজ দিয়েছেন দীপিকা। যেখানে দেখা গিয়েছে রনবীরের দিকে তাকিয়ে হাসছেন দীপিকা। আবার আরেকটি ছবিতে পিছন ফিরে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন তিনি। আরেকটি ছবিতে দেখা গিয়েছে পিছন ফিরে ক্যামেরার দিকে ক্লোজআপ শট নিয়েছেন দীপিকা।

আর এই ছবিতে অভিনেত্রীর গ্ল্যামার আরও স্পষ্টভাবে ধরা পড়েছে। যদিও ছবিগুলি পোস্ট করে কোনোরকম ক্যাপশন দেননি তিনি। তবে তার গ্ল্যামার নিয়ে যেনো আরও একবার সকলকে তিনি চমকে দিলেন৷

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক