'

কাঞ্চন-শ্রীময়ী গায়ে হলুদ, আদুরে মুহূর্তে লাজ্জায় রাঙা তারকা বিধায়ক কাঞ্চন

By BB Mar3,2024
Kanchan-Sreemoyee in yellowকাঞ্চন-শ্রীময়ী গায়ে হলুদে, আদুরে মুহূর্তে লাজ্জায় রাঙা তারকা বিধায়ক কাঞ্চন

কাঞ্চন-শ্রীময়ী গায়ে হলুদ Sangbad Bhavan

৬ই মার্চ নয় ২রা মার্চ বিবাহবন্ধনে আবদ্ধ হলেন অভিনেতা কাঞ্চন মল্লিক এবং অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। ইতিমধ্যেই তাদের গায়েহলুদ এবং অন্যান্য বেশ কিছু নিয়মরীতির ছবি প্রকাশ্যে এসেছে। যা দেখার পর তাদের শুভেচ্ছাবার্তায় ভরিয়ে তুলেছেন অনুরাগীরা।

Kanchan Sreemoyee body yellow ceremony
শ্রীময়ী চট্টরাজ

এর আগে যদিও শোনা গিয়েছিল ৬ই মার্চ বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তারা। তবে সম্প্রতি বিয়ের দিনের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যার একটিতে দেখা যায় সকাল সকাল অধিবাস শুরু হয়েছে অভিনেত্রী শ্রীময়ীর। মাথায় শোলার মুকুট পরে সমস্ত নিয়ম পালন করছেন তিনি।

অন্যদিকে তাদের গায়েহলুদের অনুষ্ঠান কিন্তু একসাথেই সম্পন্ন হয়েছে। মাথায় ফুলের মুকুট পরে গায়ে হলুদের অনুষ্ঠানে বসেছিলেন শ্রীময়ী। পাশেই ছিলেন বিধায়ক তথা অভিনেতা কাঞ্চন। আর সেখানে বসেও খুনসুটি করতে ভোলেননি দু’জনে।

Kanchan Sreemoyee body yellow ceremony
কাঞ্চন-শ্রীময়ী

গায়ে হলুদের সময় কাঞ্চনকে চুম্বন করতে যান শ্রীময়ী। এরপরই লজ্জায় লাল হয়ে ওঠেন অভিনেতা। উল্লেখযোগ্য, কিছুদিন আগেই বন্ধুদের হাতে প্রথম আইবুড়োভাত খেয়েছিলেন এই দু’জন। এরপরই তাদের নিজস্ব বাড়িতে আইবুড়োভাতের আয়োজন করা হয়।

তবে সেসব ছবি দেখে সকলের মনে প্রশ্ন ওঠে আগামী ৬ই মার্চ বিয়ে অথচ এতো আগে থেকেই আইবুড়োভাত কেন খাচ্ছেন তারা? তবে বিষয়টি স্পষ্ট হয়েছে তাদের বিয়ের দিনের ছবি দেখে। যেহেতু ২ তারিখে বিয়ে করেছেন তারা, তাই হিসেবমতো আইবুড়োভাত খেতে শুরু করেছিলেন দু’জনে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক