'

মধুচন্দ্রিমা নয় অমৃতসরের স্বর্ণমন্দিরে, বিয়ে করেই সপরিবারে তীর্থে ছুটলেন রাকুল-জ্যাকি

By BB Mar3,2024
After getting married, Rakul-Jackie ran to visit the familyমধুচন্দ্রিমা নয় অমৃতসরের স্বর্ণমন্দিরে, বিয়ের করেই সপরিবারে তীর্থে ছুটলেন রাকুল-জ্যাকি

Rakul Preet Singh: পরিবেশবান্ধব বিয়ে করার পর এবার হানিমুনের ক্ষেত্রেও সকলের থেকে আলাদা পথে হাঁটলেন অভিনেত্রী রকুলপ্রীত সিং(Rakul Preet Singh)! আমরা সকলেই জানি যে তারকারা বিয়ের পর সাধারণত বিদেশে গিয়েই মধুচন্দ্রিমা সারেন। তবে এই অভিনেত্রীর ক্ষেত্রে কিন্তু তেমনটা দেখা যায়নি।

বিয়ে করেই সপরিবারে তীর্থে রাকুল-জ্যাকি

20240303 063313
বিয়ের করেই সপরিবারে তীর্থে রাকুল-জ্যাকি

কারণ, তারা মধুচন্দ্রিমায় কোনো বৈদেশিক পর্যটন স্থান নয় বরং তীর্থক্ষেত্রে গিয়েছিলেন। কী অবাক হচ্ছেন তো? তবে এমনটাই সত্যি। সম্প্রতি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেইসব ছবি উঠে এসেছে। যেখানে দেখা যাচ্ছে বিয়ের পর সপরিবারে অমৃতসরের স্বর্ণমন্দিরে গিয়েছিলেন তারা।

After getting married, Rakul-Jackie ran to visit the family
বিয়ে করেই সপরিবারে তীর্থে রাকুল-জ্যাকি

যে ছবি পোস্ট করে তিনি সেখানে লিখেছেন ‘আশীর্বাদধন্য’। এদিন অভিনেত্রীকে দেখা যায় হলুদ রঙের সালোয়ারে, অন্যদিকে অভিনেতা জ্যাকি ভাগনানি পরেছিলেন লাল রঙের কুর্তা-পাজামা। আসলে নতুন জীবন ঈশ্বরের আশীর্বাদ নিয়ে শুরু করতে চেয়েছিলেন তারা।

এর আগেও দেখা যায় বিয়ের কার্ড তারা প্রথম দিতে গিয়েছিলেন সিদ্ধিবিনায়ক মন্দিরে। আর এবার বিয়ের পর স্বর্ণমন্দিরে যাওয়ায় সকলেই তাদের প্রশংসায় পঞ্চমুখ। উল্লেখযোগ্য, গত ২১শে ফেব্রুয়ারী গোয়ায় বিয়ের পিঁড়িতে বসেছেন তারা।

কাছের মানুষদের উপস্থিতিতে বিয়ে সারলেও রিসেপশনে কিন্তু তারকাদের হাট বসে গিয়েছিল। এমনকি নিমন্ত্রণ পাঠানো হয়েছিল প্রধানমন্ত্রীকেও। যদিও তিনি উপস্থিত হতে পারেননি তবে শুভেচ্ছা জানিয়েছেন নবদম্পতিকে। অন্যদিকে অযোধ্যার মন্দির থেকেও তাদের জন্য উপহার এসেছিলো। যে ছবি দেখা গিয়েছে তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক