'

টিকিট না-পেয়ে পদ থেকে ইস্তফা দিলেন সায়ন্তিকা

By BB Mar11,2024
Sayantika resigned from the post without getting the ticketটিকিট না-পেয়ে পদ থেকে ইস্তফা দিলেন সায়ন্তিকা

গতকাল রবিবার ব্রিগেডের তৃণমূলের ‘জনগর্জন’ সভা থেকে প্রকাশিত হয়েছে ৪২টি আসনে নির্বাচিত প্রার্থীর তালিকা। আর এই ঘোষণার পর অনেকেরই ‘মুখ কালো’ হয়েছে। কারণ এবারের প্রার্থী তালিকায় যেমন চমক রয়েছে তেমনই অনেকে বাদ পড়েছেন। জানা যাচ্ছে, এই তালিকায় রয়েছেন অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জী। রবিবার তিনি তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সীকে সায়ন্তিকা ইস্তফা পত্র পাঠিয়ে দিয়েছেন। এমনটাই খবর তৃণমূল সূত্রে।

সূত্রের খবর, লোকসভা ভোটে প্রার্থী হিসেবে তিনি টিকিট না পাওয়ায় বেশ ক্ষুদ্ধ হয়েছেন। গতকালের জনসভা থেকে প্রার্থী তালিকা ঘোষণা করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই তালিকায় রয়েছে চমকের পর চমক। রয়েছে একাধিক মুখ। কিন্তু সেখানে নাম নেই সায়ন্তিকার। যদিও সায়ন্তিকা তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক তথা অভিনেত্রী। কিন্তু গতকাল তিনি পদ থেকে ইস্তফা দিয়েছেন!

জানা যাচ্ছে, বাঁকুড়া লোকসভা কেন্দ্র থেকে প্রার্থী হওয়ার বিষয়ে নিশ্চিত ছিলেন সায়ন্তিকা। গতকাল তিনি যখন ব্রিগেডের মঞ্চে প্রবেশ করেন সেইসময় তাকে বেশ খুশি দেখাচ্ছিল। কিন্তু প্রার্থী তালিকা প্রকাশ হতেই হতাশায় ভেঙে পড়েন সায়ন্তিকা। বরং বাঁকুড়া লোকসভা কেন্দ্র থেকে প্রার্থী করা হয় অরূপ চক্রবর্তীকে।

প্রার্থীদের নাম ঘোষণা হওয়ার পর মঞ্চে র‍্যাম্প ওয়াক হওয়ার পর জাতীয় সঙ্গীত গেয়ে শেষ হয় ‘জনগর্জন’ সভা। কিন্তু সেই সভায় জাতীয় সঙ্গীত পর্যন্ত অপেক্ষা করেননি তিনি। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, ফোনে কথা বলতে বলতে মঞ্চ থেকে চলে যান সায়ন্তিকা। এদিকে সায়ন্তিকা ছাড়াও দলের আরেক কর্মীও বেশ ক্ষুদ্ধ।

তিনি হলেন অর্জুন সিং। ব্যারাকপুর লোকসভা কেন্দ্র থেকে তৃণমূল প্রার্থী হিসেবে বেছে নেওয়া হয়েছে পার্থ ভৌমিককে। আর তাতেই বেজায় চটেছেন অর্জুন। ইতিমধ্যে তিনি তৃণমূল দল থেকে নিজেকে সরিয়ে নেবেন কিনা তা নিয়েও রাজ্য রাজনীতিতে জল্পনা শুরু হয়ে গিয়েছে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক