'

বন্দুক, হকি স্টিক, তলোয়ার নিয়ে মদের দোকানে অজয় দেবগন! কি হয়েছিল সেদিন?

By BB Mar11,2024
Ajay Devgn in liquor store with gun, hockey stick, sword! What happened that day?বন্দুক, হকি স্টিক, তলোয়ার নিয়ে মদের দোকানে অজয় দেবগন! কি হয়েছিল সেদিন?

ধীরে ধীরে বয়স বাড়লেও বলিউডে তার জনপ্রিয়তা কমেনি৷ একের পর এক দুর্দান্ত অভিনয়ের সিনেমা উপহার দিয়ে চলেছেন তিনি। তিনি হলেন অজয় দেবগন। বর্তমানে অজয় দেবগন অভিনীত ছবি ‘শয়তান’ বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করছে। দর্শকদের মন জয় করে নিয়েছে এই ছবি৷ তবে এমনই এক শয়তানির জন্য একসময়ে অজয়কে বড়সড় বিপদে পড়তে হয়েছিল।

যদিও ঘটনাটি বেশ পুরোনো। বেশ কয়েক বছর আগে হোলির দিন রাস্তায় বন্ধুবান্ধবদের নিয়ে ঘুরতে বেড়িয়েছিলেন অজয় দেবগন। তার সঙ্গে সেদিন ছিলেন বিন্দু দারা সিং। এইসময় অজয় গাড়ি থামিয়ে মদের দোকানে যান। সেখানেই তার কাছে উদ্ধার হয় বন্দুক।

তবে শুধু বন্দুক নয়, তার কাছে পাওয়া গিয়েছে হকি স্টিক ও তলোয়ার। অজয়ের কাছে এমন সব জিনিস দেখে তাকে আটক করে পুলিশ। পরে জানা যায় এই সবই সিনেমার ‘প্রপ’। এছাড়া বন্দুকটিও নকল। তবে এরপর অজয়কে ছেড়ে দেয় পুলিশ।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক