'

১০দিনও হয়নি বিয়ের এরই মধ্যে মন ভাঙলো কাঞ্চনের ৩ নম্বর বউ শ্রীময়ীর!

By BB Mar11,2024
Not even 10 days after the wedding, Kanchan's 3rd wife Sreemoyee broke her heart!১০দিনও হয়নি বিয়ের এরই মধ্যে মন ভাঙলো কাঞ্চনের ৩ নম্বর বউ শ্রীময়ীর!

এইতো কিছুদিন আগেই বিয়ের পিঁড়িতে বসেছেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। এর মধ্যেই নাকি তার সাথে বিশ্বাসঘাতকতা হয়েছে! এমনটাই জানিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন সেই ভিডিও। কী অবাক হচ্ছেন তো? ভাবছেন বিয়ের এই ক’দিনের মধ্যেই কি এমন ঘটলো তার সাথে?

গত ২রা মার্চ নিজের থেকে ২৭ বছরের বড়ো কাঞ্চন মল্লিককে বিয়ে করেছেন শ্রীময়ী। এই নিয়ে কম জলঘোলা হয়নি। একদিকে তাদের বয়সের বিস্তর ফারাকের জন্য যেমন সমালোচিত হয়েছেন, অন্যদিকে বিয়েতে বানানো একটি বোর্ডকে ঘিরেও তুমুল ট্রোলিং করা হয়েছে তাদের।

কারণ, সেখানে লেখা ছিলো ‘দয়া করে সংবাদমাধ্যম, ব্যক্তিগত নিরাপত্তারক্ষী এবং গাড়ির চালকদের প্রবেশ নিষেধ।’ এরপরই তার বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন নেটিজেনরা। আর এবার ইনস্টাগ্রামে একটি স্টোরি দিয়েছেন তিনি। যেখানে জানিয়েছেন তার সাথে বিশ্বাসঘাতকতা হয়েছে। যেটি করেছেন তারই বোনের ছেলে।

আসলে দ্বিরাগমনে বাড়ি গিয়েছিলেন তিনি। সেখানে তার বোনের বাচ্চার জন্য নিয়ে গিয়েছিলেন এক বাক্স চকোলেট। যেটি তার হাতে দিয়ে তিনি বলেন, ‘আমার বিয়ে হয়ে গিয়েছে। তুমি কি আমাকে বিয়ে করবে?’ তবে তাতে সেই ক্ষুদে উত্তর দেয় ‘না’। এরপরে তিনি বলেন, ‘কোনো পুরুষ আমার সাথে বিশ্বাসঘাতকতা করেনি। কেউ আমায় প্রত্যাখ্যান করেনি।’

যদিও সে শ্রীময়ীর সাথে তার চকোলেট ভাগ করে নেয়। আর অন্যদিকে পাশ থেকে কাঞ্চন বলে ওঠেন, ‘চকোলেট ভালো, তুমি ভালো নয়।’ উল্লেখযোগ্য, শ্রীময়ী প্রথম থেকেই জানিয়েছিলেন তার বেশি বয়সের পুরুষ পছন্দ বিয়ের জন্য। কারণ, তার মতে বেশি বয়সের পুরুষেরা স্ত্রী’কে অনেক যত্নে রাখেন।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক