পুত্র সন্তান জন্মের পর নতুন চমক! কী ঘটল মোহর-দুর্নিবারের জীবনে, ভাইরাল ছবি

By BB Apr5,2024
Post Mohr-Durnibar's old photos after the birth of a son, viral photosপুত্র সন্তান জন্মের পর নতুন চমক! কী ঘটল মোহর-দুর্নিবারের জীবনে, ভাইরাল ছবি

সেশলস দ্বীপে ঘুরতে যাওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন সংগীতশিল্পী দুর্নিবার সাহার স্ত্রী মোহর সেন। স্বামীর সাথে প্রেমে মাখোমাখো ছবি পোস্ট করেছেন তিনি। যা দেখার পর সকলের মনে একটাই প্রশ্ন এইতো কিছুদিন আগেই পুত্র সন্তানের জন্ম দিলেন মোহর, একরত্তিকে ফেলে রেখে ঘুরতে চলে গেলেন তারা?

না না এমন কোনো বিষয় নয়। আসলে এই ছবিগুলি গত বছরের। সম্প্রতি সেই ছবি পোস্ট করে স্মৃতি রোমন্থন করেছেন তিনি। গত বছর এই সময়ে হানিমুনে গিয়েছিলেন তারা। সেই ছবি তিনি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেখা যাচ্ছে সমুদ্রের নীল জলে গভীর ভালোবাসায় মগ্ন হয়েছেন দুর্নিবার এবং মোহর।

Post Mohr-Durnibar's old photos after the birth of a son, viral photos
ছবি – ইন্সট্রাগ্রাম (Mohor)

যা দেখার পর সকলেই তাদের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। উল্লেখযোগ্য, এক বছর প্রেম করার পর বিয়ে করেছেন মোহর এবং দুর্নিবার। এই সংগীতশিল্পীকে প্রত্যেকেই চেনেন। অন্যদিকে মোহর হলেন সুপারস্টার প্রসেনজিৎ চ্যাটার্জীর সহকারী। মার্চ মাসে দ্বিতীয়বারের জন্য বিয়ের পিঁড়িতে বসেন দুর্নিবার।

follow Sangbad Bhavan on google news
Post Mohr-Durnibar's old photos after the birth of a son, viral photos
ছবি – ইন্সট্রাগ্রাম (Mohor)

তাদের বিয়েতে উপস্থিত ছিলেন প্রসেনজিৎ চ্যাটার্জী থেকে শুরু করে তাবড়-তাবড় তারকারা। নতুন করে জীবন শুরু করার পথে সকলেই তাদের শুভেচ্ছা বার্তা দিয়েছেন। মার্চ মাসে বিয়ে করার পর অক্টোবর মাসেই তাদের সন্তান আসার খবর দিয়েছে এই দু’জন।

গত ৪ঠা ফেব্রুয়ারী পুত্র সন্তানের জন্ম দিয়েছেন মোহর। আপাতত ছেলেকে নিয়েই সময় কাটছে এই দু’জনের। উল্লেখ্য, প্রথমবার দুর্নিবার বিয়ের পিঁড়িতে বসেছিলেন মীনাক্ষী মুখার্জির সাথে। বিয়ের আগে বেশ কিছু সময় লিভ-ইন করছিলেন তারা। যদিও বিয়ের এক বছর ঘুরতে না ঘুরতেই ভাঙ্গন ধরে সম্পর্কে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক