Dadagiri 10: You don't know the real joy of life.., Sourav Ganguly's tone of regret over Payal's distasteDadagiri 10: জীবনের আসল আনন্দকে জানলেই না.., পায়েলের অরুচিতে আক্ষেপের সুর সৌরভ গাঙ্গুলীর

Dadagiri 10: জীবনের আসল আনন্দ কী সেটাই নাকি জানলেন না অভিনেত্রী পায়েল সরকার! ‘দাদাগিরি’র মঞ্চ থেকে এমনই তথ্য তুলে ধরলেন স্বয়ং সৌরভ গাঙ্গুলী! তিনি তো জীবনের সবকিছুই পেয়েছেন নাম, খ্যাতি, অর্থ তাহলে এমন কী রয়েছে যা উপভোগ করতে পারেননি? সেটাই জানা গিয়েছে একটি ভিডিওতে।

আসলে খুব শীঘ্রই একটি বিশেষ পর্বে ‘দাদাগিরি’র মঞ্চে উপস্থিত হবেন পায়েল সরকার, মধুমিতা সরকার থেকে শুরু করে অন্বেষা হাজরার মতোন নায়িকারা। গত মাসেই শ্যুটিং হয়ে গিয়েছে এই বিশেষ পর্বের। সম্প্রতি সামনে এসেছে তার প্রোমো ভিডিও। যেখানে পায়েলকে দেখা গিয়েছে লাল শিফন শাড়ি এবং স্লিভলেস ব্লাউজ পরিহিত অবস্থায়।

বয়স ৪০ হলেও তার গ্ল্যামার এখনো হার মানাতে পারে কম বয়সী অভিনেত্রীদের। একসময় একাধিক সিনেমায় দেখা গিয়েছে তাকে। তবে বর্তমানে সিনেমার সংখ্যা খানিকটা কমেছে। প্রোমোর শুরুতেই সৌরভ বলেন, ‘পায়েল বলে দাদার যেটা সবথেকে পছন্দ সেটাই নাকি একেবারেই অপছন্দ ওর।’ উত্তরে পায়েল বলেন, ‘একটা বিরিয়ানি আর একটা ফুচকা।’

যা শোনার পর রীতিমতো চমকে যান সকলে। মধুমিতা সরকার বলেন, ‘আমি তো বিরিয়ানি খেতে খুবই ভালোবাসি।’ এরপরই আক্ষেপের সুরে সৌরভ বলেন, ‘জীবনের আসল আনন্দকে জানলেই না পায়েল।’ আসলে আমরা সকলেই জানি যে বাঙালীদের কাছে বিরিয়ানি এবং ফুচকা কতখানি প্রিয়। পায়েল যে এগুলি খেতে ভালোবাসেন না তাই শুনে অবাক হয়েছেন সকলে।

তবে একেকজনের একেক রকম পছন্দ। উল্লেখযোগ্য, আগামী শুক্রবারই মুক্তি পাবে পায়েলের নতুন সিনেমা ‘আবার অরণ্যের দিনরাত্রি।’ যেখানে চার বান্ধবীর পাহাড়যাপনের কাহিনী দেখা যাবে। অন্য তিন বান্ধবীর চরিত্রে রয়েছেন রূপসা মুখোপাধ্যায়, যুক্তা রক্ষিত এবং অলিভিয়া সরকার। এছাড়াও তাকে শাকিব খানের সাথে একটি সিনেমায় দেখা যাবে।

আরও পড়ুন,
*পুত্র সন্তান জন্মের পর নতুন চমক! কী ঘটল মোহর-দুর্নিবারের জীবনে, ভাইরাল ছবি
*নববর্ষের আগেই সুফল পাবে ৪ রাশি, আসবে টাকা! বুধ-রাহু যুতিতে এই এপ্রিল লাকি কারা?

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক