'

তেরঙ্গা হাতে ‘ঝুলন্ত’ অক্ষয়, রহমান-সোনুর বন্দেমাতরমে, মুগ্ধ দর্শকরা

By BB Mar24,2024
'Hanging' Akshay, Rahman-Sonur Bandematram, enthralled the audienceতেরঙ্গা হাতে 'ঝুলন্ত' অক্ষয়, রহমান-সোনুর বন্দেমাতরমে, মুগ্ধ দর্শকরা

শুরু হল আইপিএল। দীর্ঘ অপেক্ষার অবসান ঘটল। এবারের আইপিএল শুরুর আগে হল জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান। আর এই অনুষ্ঠানে দেখা গেলো একাধিক তারকাদের। তার মধ্যে ছিলেন অক্ষয় কুমার থেকে টাইগার শ্রফ। তাদের জুটি চোখ ধাঁধিয়ে দিল সকল দর্শকদের। সঙ্গে এ আর রহমানের গান যা অনুষ্ঠানের মাত্রা আরও এক ধাপ এগিয়ে নিয়ে গেলো। তবে গোটা অনুষ্ঠানে মূল আকর্ষণ ছিল অক্ষয় কুমার ও টাইগার শ্রফ।

অক্ষয় কুমার এদিন একেবারে ‘ডেয়ারডেভিল’ অবতারে মঞ্চে প্রবেশ করলেন। হাননেস থেকে ঝুলে মঞ্চে নামলেন তিনি। পরনে রয়েছে খাকি প্যান্ট ও টিশার্ট এবং আরেক হাতে রয়েছে দেশের জাতীয় পতাকা। অক্ষয়ের এমন অবতার মুগ্ধ করল দর্শকদের। দুর্দান্ত এন্ট্রিতে টাইগার শ্রফও পিছিয়ে নেই। খাকি প্যান্ট, হাফ জ্যাকেটে মঞ্চে দেখা গেলো তাকে। সঙ্গে সুঠাম দেহ ও সিক্স প্যাক নজরে এলো সকলের।

শীঘ্রই বলিউডের অন্যতম দীর্ঘ প্রতীক্ষিত প্রজেক্ট ‘বড়ে মিঁয়া, ছোটো মিঁয়া’-তে দেখা যাবে অক্ষয় কুমার ও টাইগার শ্রফকে। আর সেই ছবির প্রচারের জন্য আইপিএল-এর মঞ্চকে বেছে নিয়েছেন তারা। এবছরের অনুষ্ঠানের নাম রাখা হয়েছে ‘রাইজ এজ ওয়ান’। আর সেই অনুষ্ঠানে গান গেয়ে শ্রোতাদের মুগ্ধ করলেন এ আর রহমান, সোনু নিগম। ক্রিকেট প্রেমীদের কাছে আইপিএল-এর উদ্বোধনী অনুষ্ঠান ঘিরে রয়েছে আলাদা উন্মাদনা।

এদিকে গতকাল মাঠে প্রথম ম্যাচে মুখোমুখি হল চেন্নাই সুপার কিংগস্ ও রয়্যাল চ্যালেঞ্জারস্ ব্যাঙ্গালোর। এই দুই দলের ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি ও বিরাট কোহলিকে দেখার জন্য উৎসুক ছিল জনতা। যদিও এবারের ম্যাচে তারা কেউই আর দলের নেতৃত্বে নেই। কিন্তু তাদের দীর্ঘদিন পর একসঙ্গে দেখার জন্য জমজমাট উপস্থিতি লক্ষ্য করা গিয়েছে দর্শকদের মধ্যে।

এদিকে এদিনের ম্যাচে মাঠে দেখা গেলো বিরাট কোহলিকে। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে না খেললেও এদিন দেখা যায় দলের হয়ে খেলতে। এদিন ব্যাঙ্গালোর চেন্নাইয়ের বিরুদ্ধে টসে জিতে প্রথম ব্যাট করার সিদ্ধান্ত নেয়৷ এবছর চেন্নাই দলের নতুন অধিনায়ক হলেন রুতুরাজ গাইকোয়াড। প্রথম ম্যাচে ব্যাঙ্গালোরকে ধরাশায়ী করল চেন্নাই।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক