মুকেশ অম্বানির রামভক্তিত.. অ্যান্টিলিয়া’য় অকাল দীপাবলি দেখে মুগ্ধ নেটপাড়া | SANGBAD BHAVAN  

মুকেশ অম্বানির রামভক্তিত.. অ্যান্টিলিয়া’য় অকাল দীপাবলি দেখে মুগ্ধ নেটপাড়া

আজ ২২শে জানুয়ারি অযোধ্যায় প্রাণ প্রতিষ্ঠা হল রামলালার। আর এই উৎসবে সামিল হয়েছে গোটা দেশের মানুষ। সাধারণ মানুষ থেকে বিত্তশালী সকলেই একজোট হয়েছেন রামচন্দ্রের প্রত্যাবর্তনে। কয়েক শতাব্দীর লড়াইয়ের পর অযোধ্যায় রাম মন্দিরে রামলালার প্রাণ প্রতিষ্ঠা হয়েছে।

এই অনুষ্ঠানে সশরীরে হাজির ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তবে শুধু মন্দির প্রাঙ্গন ও অযোধ্যা নয়, সেজে উঠেছে গোটা দেশ৷ আর সেই তালিকায় বাদ গেলো না রিলায়েন্স জিও-এর কর্ণধার মুকেশ আম্বানির বাড়ি। দেশের অন্যতম চর্চিত বাড়িগুলির মধ্যে মুকেশ আম্বানির বাড়ি অ্যান্টেলিয়া। এবার সেই বাড়িতে যেনো দীপাবলি নেমে এসেছে।

আরও পড়ুন,
*শ্রীরামের কৃপায় বক্স অফিসে ১০০ কোটি! মন্দিরে গুরুদক্ষিণা ‘হনুমান’ নির্মাতাদের
*রামলালার ৩ বন্ধু’র কথা জানেন? ওঁরাই দশকের পর দশক আইনি লড়াই চালিয়েছেন

গোটা বাড়ি জুড়ে আলোর ঝলকানিতে ভরে গিয়েছে। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। রামভক্তরা সকলেই প্রশংসা করছেন মুকেশ আম্বানির এমন কাজকে। যে ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেখানে দেখা গিয়েছে গেরুয়া রঙের আলোয় সেজে উঠেছে মুকেশ আম্বানির বাড়ি অ্যান্টেলিয়া। সারা বাড়ির দেওয়াল জুড়ে রয়েছে আলোকসজ্জা।

এর পাশাপাশি আলোকসজ্জায় লেখা রয়েছে ‘জয় শ্রী রাম’। বাড়ি সহ বাড়ির বাইরে গাছগুলিতেও ‘জয় শ্রী রাম’-এর পতাকা টানানো রয়েছে। রামলালার প্রাণ প্রতিষ্ঠাকে উদযাপন করতে মুকেশ আম্বানি নিজের বাড়িকেও সাজিয়ে তুলেছেন।

অনেকেই মুকেশ আম্বানির বাড়ির এই সাজ দেখে বলছেন, দুবাইয়ের বুর্জ খলিফার সৌন্দর্য্যকে পিছনে ফেলে দিয়েছে মুকেশ আম্বানির বাড়ির সৌন্দর্য। রাম মন্দির উদ্বোধনের এই অনুষ্ঠানে সকলেই নিজেকে একাত্ম করে নিয়েছেন। আর সেই তালিকায় রয়েছেন রিলায়েন্স জিও-এর কর্ণধার। তার সংস্থার কর্মচারীদের ২২শে জানুয়ারি গোটা দিন ছুটি ঘোষণা করেছেন।

আরও পড়ুন,
*রামরামপাড়ার সব পুরুষের নামেই ‘রাম’-এর ছোঁয়া, বাঁকুড়ার ‘রামময়’ গ্রাম সাজছে অযোধ্যা ধামের জন্য রাম
*Ram Mandir Ayodhya: বিষ্ণুর ১০ অবতার, বামন-বরাহ-কল্কি… জেনে নিন বালক রামের মূর্তির বিশেষত্ব

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।