'
শ্রীরামের কৃপায় বক্স অফিসে ১০০ কোটি! মন্দিরে গুরুদক্ষিণা ‘হনুমান’ নির্মাতাদেরশ্রীরামের কৃপায় বক্স অফিসে ১০০ কোটি! মন্দিরে গুরুদক্ষিণা ‘হনুমান’ নির্মাতাদের

২২শে জানুয়ারি সোমবার প্রাণ প্রতিষ্ঠা হয়েছে অযোধ্যার রাম লালার। আর সেই উপলক্ষে বিনোদন জগতের অনেকেই কেউ কেউ রাতে কিংবা আজ সকালে পৌঁছে গিয়েছেন সেখানে। রাম মন্দির উদ্বোধনী অনুষ্ঠানের মাঝে বক্স অফিসে দেদার ব্যবসা করছে ‘হনুমান’ ছবিটি৷ মাত্র ১০ দিনে ১০০ কোটি টাকারও বেশি ব্যবসা করে ফেলেছে এই সিনেমা।

জানা যাচ্ছে, রামচন্দ্রের অশেষ কৃপায় তাদের সিনেমায় এত লাভ হয়েছে। নির্মাতারা ভাবতে পারেননি তাদের তৈরি করা সিনেমাটি বক্স অফিসে এত কম দিনে এত টাকা ব্যবসা করতে পারবে।

আরও পড়ুন,
*রামলালার ৩ বন্ধু’র কথা জানেন? ওঁরাই দশকের পর দশক আইনি লড়াই চালিয়েছেন
*রামলালার ৩ বন্ধু’র কথা জানেন? ওঁরাই দশকের পর দশক আইনি লড়াই চালিয়েছেন

জানা গিয়েছে, ওই সিনেমার একটি লভ্যাংশ চলে যাবে রাম মন্দির উদ্বোধনী অনুষ্ঠান পরিচালনায়। রাম মন্দিরে ২.৬৬ কোটি টাকা দান করেছেন ছবি নির্মাতারা। আর সেই খবর ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দিয়েছেন। এছাড়া ছবির পরিচালক প্রকাশ ভার্মা জানান, প্রথম দিনের বক্স অফিস কালেকশনে ১৪ লক্ষ টাকা দান করা হয়েছে।

ছবির নির্মাতারা একটি টুইট শেয়ার করেছেন। যেখানে লেখা রয়েছে, “৫৩,২৮,২১১ জন মানুষকে অসংখ্য ধন্যবাদ, যারা রামমন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানে আর্থিক অনুদানের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। ২.৬৬ কোটি টাকা সংগ্রহ করা হয়েছে।

আপনারাও চাইলে ‘হনুমান’ সিনেমাটি দেখে এই মহৎ কাজে যোগ দিতে পারেন। আপনার টিকিটের মূল্যের থেকে ৫ টাকা চলে যাবে অযোধ্যার রামমন্দিরের দানবাক্সে।” গত ৭ই জানুয়ার হায়দ্রাবাদে ছবিটি মুক্তি পাওয়ার আগে নতুন এক উদ্যোগের কথা জানিয়েছেন দক্ষিণী সুপারস্টার চিরঞ্জীবী।

আরও পড়ুন,
*‘প্রভু শ্রীরাম কে নাম’ অযোধ্যায় রজনীকান্ত, সফরসঙ্গী জামাই ধনুষ
*রামমন্দিরে ৫০ কোটি অনুদান দিতে চলেছেন প্রভাস, রামের চরিত্রে অভিনয়ের বিতর্ক ধামাচাপা দিতেই কি এই ক্ষতিপূরণ?

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।