কনের বাড়ির মেনুতে মটন নেই, ক্ষোভে বিয়ে বাতিল করল পাত্রপক্ষ | SANGBAD BHAVAN  

কনের বাড়ির মেনুতে মটন নেই, ক্ষোভে বিয়ে বাতিল করল পাত্রপক্ষ

বাগদানের অনুষ্ঠান বেশ ধুমধাম করে আয়োজন করা হয়েছিল। কিন্তু কিছু সময়ের ব্যবধানে আনন্দ অনুষ্ঠান পরিণত হল বিষাদে। কনের বাড়ির খাবারের মেনুতে ছিল না মটন বোন ম্যারো। ক্ষোভে বিয়ে ভেঙ্গে দিল পাত্রপক্ষ। এমন অদ্ভুত ঘটনা ঘটেছে তেলেঙ্গানায়।

আসল ঘটনা হল, গিয়েছে গত নভেম্বর মাসে ঘটনাটি ঘটেছিল। জগতিয়ালের বাসিন্দা এক যুবকের সঙ্গে বিয়ে ঠিক হয়েছে নিজামাবাদের বাসিন্দা এক যুবতীর সঙ্গে। কনের বাড়িতে বাগদান পর্ব অনুষ্ঠানের সিদ্ধান্ত নেওয়া হয়। শুভ বাগদান অনুষ্ঠানের খাবারের মেনুতে রাখা হবে মটন বোন ম্যারো এমনটা আশ্বাস দিয়েছিল কনেপক্ষ।

আরও পড়ুন,
*হাতে শরীরচর্চার সময় নেই? কার্যসিদ্ধি হবে মাত্র ৫ মিনিটের কসরতে
*কলা খেয়ে খোসা নিশ্চই ফেলে দেন? তা দিয়ে ত্বকের যত্ন নিলে প্রসাধনীর খরচ কিন্তু খানিকটা হলেও বেঁচে যেতে পারে

ঘটনার দিন বাগদান পর্ব শেষ হওয়ার পরে বরপক্ষ খেতে বসেছিল। নানা রকম আমিষ মেনু পরিবেশন করা হয়। কিন্তু আমিষের একাধিক মেনু থাকা সত্ত্বেও ছিল না মটন বোন ম্যারো। ব্যাস এতেই ক্ষুব্ধ হয়ে ওঠে বরপক্ষ। মটনের মেনু না থাকা নিয়ে প্রথমে তো কনে পক্ষের সঙ্গে প্রথমে বেশ খানিক ক্ষন বচসা এবং পরে হাতাহাতি হয়। এরপরেই বরপক্ষ বিয়ে বাতিলের সিদ্ধান্ত নেয় এমনটা সূত্র অনুযায়ী জানা।

মটন
মটন

মেনুতে মটন না পেয়ে বরপক্ষের এমন তাণ্ডবের খবর পেয়ে যথারীতি ঘটনাস্থলে ছুটে আসে এক দল পুলিশ। সমস্যা সমাধানের বহু চেষ্টা করা হয়েছিল। কিন্তু তেলেঙ্গানা পুলিশের কোনও আবেদন মানতে নারাজ ছিল বরপক্ষ। বরপক্ষের অভিযোগ তাদেরকে অপমানিত করা হয়েছে। সত্যগোপন করার অভিযোগ করে ইচ্ছাকৃতভাবে মেনু থেকে মটনের পদ বাদ দেওয়া হয়েছিল বলে জানানো হয়েছে। যদিও কনেপক্ষের তরফে এ বিষয়ে কোনো মন্তব্য করা হয়নি।

এ তো যেন তেলেগু সিনেমার রিপ্লে। গত মার্চ মাসেই তেলেগু সিনেমা ‘বালাগাম’ মুক্তি পেয়েছিল। ছবিটি বেশ যেনপ্রিয়তা পেয়েছিলো। সিনেমাটির একটি অংশে দেখা গিয়েছিল যে একটি বিয়েবাড়ির খাবারের মেনুতে মটন বোন ম্যারো না থাকার করণ নিয়ে দুই পরিবারের মধ্যে বিরোধ তৈরি হয়। আর তার জেরেই বাতিল হয় যায় বিয়ে। সিনেমার বাস্তব রূপেরে দেখা মিলল এবার তেলেঙ্গানায়।

বিয়ে
বিয়ে

সম্প্রতি, তেলেঙ্গানার অনুরূপ একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছিল। যেখানে বিয়েবাড়ির মেনুতে নিরামিষভোজীদের জন্য ছিল না পনিরের মেন্যু। এই ঘটনা নিয়ে আমন্ত্রিতদের একাংশের মধ্যে ক্ষোভ তৈরি হয়েছিল। ধীরে ধীরে সেই ক্ষোভ পরিণত হয়েছিল হাতাহাতিতে।

আরও পড়ুন,
*ভুঁড়ির সাইজ কিছুতেই কমছে না? মেদ ঝরানোর জাদুটোনা আদা! শুধু খেতে হবে এই বিশেষ নিয়ম
*Tiger 3 : গোটা বিশ্বে ‘টাইগার ৩’ -এর দাপট, পাঁচ দিনেই ৩০০ কোটি! ভারতে কত টাকা কামাল সলমানের ছবি

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।