'

৭০-এর দশকের অন্যতম সাহসী অভিনেত্রী, কিশোরী বেলার ছবি দেখে চিনতে পারলেন?

By BB Mar31,2024
One of the boldest actresses of the 70's, Kishori Bella recognized?৭০-এর দশকের অন্যতম সাহসী অভিনেত্রী, কিশোরী বেলার ছবি দেখে চিনতে পারলেন?

একসময় বলি পাড়া কাঁপিয়ে অভিনয় করেছেন তিনি। বর্তমানে বর্ষীয়ান অভিনেত্রী হিসেবে নিজেকে ক্যামেরা থেকে দূরে নিয়ে গিয়েছেন তিনি। সম্প্রতি নিজের প্রথম ক্যামেরার সামনে কাজের ছবি শেয়ার করলেন নিজের সোশ্যাল হ্যান্ডেলে। ৭০-৮০ দশকে বলিউডে ক্যামেরার সামনে দুর্দান্ত অভিনয় করে নিজের জনপ্রিয়তা অর্জন করেন তিনি। দেব আনন্দের অত্যন্ত ঘনিষ্ঠ ছিলেন। তিনি হলেন জিনাত আমান।

বর্ষীয়ান অভিনেত্রী নিজের সোশ্যাল হ্যান্ডেলে নিজের কিশোরী বেলার একটি ছবি পোস্ট করেছেন। সেইসময় তার বয়স ছিল ১৬ বছর। তিনি লিখেছেন, “আমি অত্যন্ত জেদি কিশোরী ছিলাম। এটা আমার করা প্রথম দিকে কোনও একটি কাজের সময় তোলা। খাটাউ টেক্সটাইলের জন্য করা বিজ্ঞাপনের সময় তোলা বোধহয় এই ছবিটি।”

তিনি আরও লেখেন, “আমার বয়স তখন কত হবে? ১৬ বছর। ক্যামেরার চাহিদা কী, কেমন সেটা তখনও বোঝার চেষ্টা করছি আমি। অ্যাঙ্গেল শিখছি, পোজ দেওয়া শিখছি, আত্মবিশ্বাসী না হলেও সেটা দেখানোর চেষ্টা করছি।” অভিনেত্রী জানান, অভিনয়কে তিনি খুব সিরিয়াস নিয়েছিলেন।

গতবছর ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খুলেছেন বর্ষীয়ান অভিনেত্রী। ইতিমধ্যে তার একাধিক ফলোয়ার্সে ছেয়ে গিয়েছে। এখনও তিনি নিজের প্রোফাইলে নানান পোস্ট করেন৷ কখনও পুরোনো ছবি পোস্ট করেন আবার কখনও শিক্ষামূলক পোস্ট করেন৷

জানা যাচ্ছে, আগামীতে জিনা আমানকে দেখা যাবে ‘বান টিক্কি’ ছবিতে। ছবিটি পরিচালনা করছেন ফারাজ আনসারি। এর পাশাপাশি ছবিতে দেখা যাবে শাবানা আজমি ও অভয় দেওলকে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক