হুজুগে পড়ে প্রস্তাবে রাজি, কতদূর গড়িয়েছিল সৌমিতৃষার প্রথম প্রেম?

By BB Apr14,2024 #Soumitrisha Kundu
Hujug agreed to the proposal, how far was Soumitrisha Kundu's first love?হুজুগে পড়ে প্রস্তাবে রাজি, কতদূর গড়িয়েছিল সৌমিতৃষার প্রথম প্রেম?

টেলিভিশনের পর্দায় জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। এই ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করে জনপ্রিয় হয়ে গিয়েছেন সৌমিতৃষা কুন্ডু। এর আগেও একাধিক ধারাবাহিকে অভিনয় করলেও তার সবচেয়ে জনপ্রিয়তা বেশি হয় ‘মিঠাই’ ধারাবাহিকের মধ্যে দিয়ে। তবে বর্তমানে তিনি বড় পর্দার অভিনেত্রী। ইতিমধ্যে তিনি একটি সিনেমায় অভিনয় করে ফেলেছেন। তবে এই অভিনেত্রীর মনের মানুষ ছিল কি কোনোদিন?

সাম্প্রতিক কালে তার কোনো প্রেমিক আছে কিনা তা জানা না গেলেও অতীত নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন সৌমিতৃষা নিজেই। কীভাবে সেই প্রেম শুরু হয়েছিল? এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানান, কোচিং ক্লাসেই সেই প্রেম আসে তার কাছে। সেইসময় তার সহপাঠীরা অনেকেই প্রেম করছেন। দুই ক্লাসের বড় সহপাঠী এক ছেলে তাকে প্রেমের প্রস্তাব দেয়।

এরপর সৌমিতৃষা সেই প্রস্তাবে রাজি হয়ে যান। এরপর তবে কি প্রেম এগোলো? এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, “প্রস্তাবে রাজি তো হলাম। কিন্তু ওই পর্যন্তই। আসলে হুজুগে পড়ে রাজি হয়েছিলাম। বাড়ি আর অভিনয়ের চাপে কোথাও যেতে পারতাম না। শেষে বিরক্ত হয়ে সে বলল, দেখাসাক্ষাৎ না থাকলে, প্রেম টিকবে কীভাবে? ব্যস হয়ে গেল! প্রেমটা ভেঙে গেল! চুমু পর্যন্ত ব্যাপারটা এগোতেই পারল না।”

follow Sangbad Bhavan on google news

এভাবেই স্কুল জীবনে প্রেম হাতছাড়া হয়ে যায় তার। তবে অভিনেত্রী এখন বেশ ব্যস্ত। একের পর এক ধারাবাহিকে অভিনয় করার পর অবশেষে ‘মিঠাই’-এর হাত ধরে তিনি জনপ্রিয় হয়ে ওঠেন। আর তারপরই বড়ো পর্দায় অভিনয়ের সুযোগ পেয়ে যান। ‘প্রধান’ ছবির হাত ধরে অভিনেতা দেবের নায়িকা হন তিনি। ছবিটি মুক্তি পায় গতবছরের ডিসেম্বর মাসে।

এরপর সৌমিতৃষার সঙ্গে রাজ চক্রবর্তীর একটি সেলফি ভাইরাল হয়। অনেকেই মনে করেছিলেন এবার রাজ চক্রবর্তীর নতুন ছবিতে অভিনয় করবেন সৌমিতৃষা। কিন্তু তা আপাতত ঘটছে না। আপাতত সৌমিতৃষার হাতে নতুন প্রোজেক্টের কোনো খবর নেই। তবে তিনি আর ধারাবাহিকে ফিরতে চান না। সিরিজ ও সিনেমার মধ্যেই থাকতে চান তিনি।

আরও পড়ুন,
*কামাক্ষ্যা মায়ের মন্দিরে মধুমিতা, অসাধারণ মুহূর্ত পোস্ট করলেন জনপ্রিয় অভিনেত্রী
*স্লিভলেস ব্লাউজ, লাল রঙের শাড়িতে মোহময়ী দর্শনা

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক