If you see a crow drinking water, you will get moneyকাককে এই কাজ করতে দেখলেই অর্থ লাভ, জানুন শুভ ও অশুভ লক্ষ্মণ

আমাদের হিন্দু ধর্মে কাকে বিশেষ শুভ বলে মনে করা হয় না। কাকের ‘কা কা’ ডাক যা অশুভ কোনোকিছুর ইঙ্গিত দেয়। তাই কাককে শুভ কোনো কাজের লক্ষ্মণ হিসেবে দেখা হয় না। কিন্তু আজকের প্রতিবেদনে এইল এমন কিছু ইঙ্গিত ও পরামর্শ যা মেনে চললে অর্থলাভ হতে পারে।

আমাদের সকাল হয় কাকের ডাক শুনেই। হিন্দু ধর্মে কাক কখনোই শুভ নয়। কাকের ডাক শুভ বলে মনে করা হয় না। তাই বাড়িতে বা বারান্দায় কাক বসলে তা অশুভ বলে মনে করা হয় এবং অনেকের মনে তা নিয়ে কু ডাক দেয়। তবে জ্যোতিষ মতে, আমাদের জীবনে কাকের কিছু শুভ ও অশুভ লক্ষ্মণ রয়েছে।

কাক হলো শনি দেবের বাহন৷ তাই শনিবার যদি বাড়িতে কাক আসে তা তাড়ানো উচিত নয়। বরং শনিবার বাড়িতে কাক এলে তাকে জল ও খাবার দেওয়া উচিত। এতে শনিদেব তুষ্ট হন।

শনিবার যদি বাড়ির বারান্দায় কাক ডাকে তবে অতিথি সমাগম হয়। দুপুর বেলা বাড়িতে যদি কাক বসে তা শুভ বলে মনে করা হয়। বিশেষ করে উত্তর দিকে বসে ডাকলে তা শুভ বলে ধরা হয়। পূর্ব দিকে বসে ডাকলেও তা ভালো।

If you see a crow drinking water, you will get money
জল পান করছে কাক

যদি বাইরে কোনো কাজের জন্য যান তবে তার আগে যদি দেখেন বাইরে বসে কাক ডাকছে তবে যে কাজের জন্য যাচ্ছেন সেটি সফল হবে। কাক যদি জল খায় তবে বুঝবেন অর্থলাভ হবে।

আরও পড়ুন,
*এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে
*Lifestyle: মশা, মাছি, পোকামাকড় দূর করার সহজ ও সাধারণ উপায়

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক