চোখের পলক পড়ছে, নড়ছে ঠোঁট, প্রাণ পেলেন রামলালা? ভিডিও ভাইরাল | SANGBAD BHAVAN  

চোখের পলক পড়ছে, নড়ছে ঠোঁট, প্রাণ পেলেন রামলালা? ভিডিও ভাইরাল

প্রাণপ্রতিষ্ঠার পর জীবন্ত হয়ে উঠলেন রামলালা! যা দেখার পর রীতিমতো চমকে গিয়েছেন সকলে। আমরা সকলেই জানি দীর্ঘ সময়ের অপেক্ষার পর অবশেষে নিজস্থানে ফিরে এসেছেন ‘মর্যাদা পুরুষোত্তম’। তবে খুব সহজ ছিল না সেই যাত্রাপথ। অনেকের মতে ‘দ্বিতীয় নির্বাসন’ শেষ করে ফিরে এসেছেন রামলালা। ২২শে জানুয়ারী প্রাণপ্রতিষ্ঠা হয়েছে অযোধ্যার রামমন্দিরে।

তারপরেই এবার সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে, যা রীতিমতো হইচই ফেলে দিয়েছে। কারণ, সেখানে দেখা যাচ্ছে কষ্টিপাথরের সেই ৫ বছরের রামলালা চোখ পিটপিট করছে। শুধু তাই নয় এদিক-ওদিক মাথাও ঘোরাচ্ছে সে। আর ঠোঁটে রয়েছে ভুবন ভরানো হাসি। তাহলে কি সত্যিই প্রাণ সঞ্চার হয়েছে সেই মূর্তিতে? কোন দৈবিক ক্রিয়ায় এমন ঘটনা ঘটলো?

আরও পড়ুন,
*Ayodhya: অযোধ্যা যাবেন রামলালার দর্শনে? জেনে নিন কখন, কীভাবে যাবেন
*চুপিচুপি বিয়ে করলেন ‘কার কাছে কই মনের কথা’র তুতুল, পাত্র অর্ণব চৌধুরী

তবে আপনাদের জানিয়ে রাখা ভালো এই ঘটনা বাস্তবে ঘটেনি। আসলে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স ব্যবহার করে সেটি তৈরি করা হয়েছে। আমরা সকলেই জানি যে ক্রমাগত প্রযুক্তির উন্নতি ঘটে চলেছে।

এবার সেই প্রযুক্তি ব্যবহার করেই ভিডিওটি তৈরি করা হয়েছে। যা দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছেন সকল ভক্তরা।কারণ, রামলালাকে নিয়ে মানুষের মনে কী পরিমাণ আবেগ রয়েছে তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না।

উল্লেখযোগ্য, ইতিমধ্যেই মন্দিরের অফিসিয়াল ওয়েবসাইটে মন্দিরে প্রবেশের সময়সূচী দিয়ে দেওয়া হয়েছে। তাই যারা রামলালার দর্শন করতে চাইছেন তারা সেই সময়সূচী অনুসারে পৌঁছে যেতে পারেন সেখানে।

আরও পড়ুন,
*রামলালার ৩ বন্ধু’র কথা জানেন? ওঁরাই দশকের পর দশক আইনি লড়াই চালিয়েছেন
*শ্রীরামের কৃপায় বক্স অফিসে ১০০ কোটি! মন্দিরে গুরুদক্ষিণা ‘হনুমান’ নির্মাতাদের

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।