সুশান্ত সিং রাজপুতের নাম ভাঙিয়ে 'বিগ বস্' জেতার ফন্দি, প্রশ্নের মুখে পড়ে সত্য বললেন অঙ্কিতা | SANGBAD BHAVAN  

সুশান্ত সিং রাজপুতের নাম ভাঙিয়ে ‘বিগ বস্’ জেতার ফন্দি, প্রশ্নের মুখে পড়ে সত্য বললেন অঙ্কিতা

প্রয়াত প্রাক্তন প্রেমিক সুশান্তের নাম ভাঙিয়ে ‘বিগ বস’এ সমবেদনা আদায় করতে চাইছেন অভিনেত্রী অঙ্কিতা! এমনই অভিযোগ উঠলো তার বিরুদ্ধে। ‘বিগ বস’ মানেই সেটি নিয়ে নানানরকম সমালোচনা চলে। সেখানে একের পর এক অশান্তি লেগেই রয়েছে অঙ্কিতা ও তার স্বামী ভিকি জৈনের মধ্যে। যা কথা কাটাকাটি থেকে শুরু করে গায়ে হাত তুলতে যাওয়া পর্যন্ত গড়িয়েছে।

স্বাভাবিকভাবেই দূরত্ব বেড়েছে তাদের মধ্যে। একইসাথে অঙ্কিতা তার প্রাক্তন প্রেমিক সুশান্তকে নিয়ে বেশি করে কথা বলেছেন। এর ফলে তার শাশুড়ি অভিযোগ তোলেন তিনি নাকি সুশান্তের নাম ভাঙ্গিয়ে সমবেদনা আদায় করতে চাইছেন। তবে সম্প্রতি এই বিষয়ে মুখ খুলেছেন অভিনেত্রী। তিন মাসের যাত্রা শেষ করে ফাইনালের পথে ‘বিগ বস’। যেখানে সেরা পাঁচের মধ্যে রয়েছেন অভিনেত্রী অঙ্কিতা।

আরও পড়ুন,
*রামলালার ‘প্রাণপ্রতিষ্ঠা’ অনুষ্ঠানে অতিষ্ঠ ক্যাটরিনা, একই ছবিতে প্রাক্তন প্রেমিক ও বর্তমান স্বামী!
*চোখের পলক পড়ছে, নড়ছে ঠোঁট, প্রাণ পেলেন রামলালা? ভিডিও ভাইরাল

সম্প্রতি তিনি সাংবাদিকদের মুখোমুখি হলে তাকে সুশান্তের প্রসঙ্গে প্রশ্ন করা হয়। যার উত্তরে তিনি জানান তিনি সুশান্তকে নিয়ে কথা বলতে গর্ববোধ করেন। কারণ, তিনি সবসময়ই সুশান্তের ভালো দিক নিয়ে কথা বলেছেন। যাতে কোনোরকম অন্যায় দেখতে পান না তিনি।

একইসাথে তিনি আরো বলেন আরেক প্রতিযোগী অভিষেক সুশান্তকে নিজের অনুপ্রেরণা মনে করেন। তার মতে, ‘যেহেতু আমি সুশান্তকে খুব ভালোভাবে চিনি তাই ও বিভিন্ন সময় সুশান্তের কথা জানতে চায়। ওর প্রসঙ্গ নিয়ে কথা বলতে আমার কোনো অপরাধবোধ কাজ করে না।’

যদিও অঙ্কিতা এই বিষয়টিকে স্বাভাবিকভাবেই দেখেন তবে অন্যরা কিন্তু সেটা দেখেন না। বারবার সুশান্তের কথা টেনে আনায় তার ওপরে শ্বশুরবাড়ির সদস্যরা সন্তুষ্ট নন। এমনকি অঙ্কিতার মাও তাকে বারণ করেছেন সুশান্তকে নিয়ে কথা বলতে।

আরও পড়ুন,
*চুপিচুপি বিয়ে করলেন ‘কার কাছে কই মনের কথা’র তুতুল, পাত্র অর্ণব চৌধুরী
*Ayodhya: অযোধ্যা যাবেন রামলালার দর্শনে? জেনে নিন কখন, কীভাবে যাবেন

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।