'

Subhashree Ganguly: ‘ফুটবল টিম করবেন নাকি’, তৃতীয়বার মা হওয়া নিয়ে ট্রল্ড শুভশ্রী গাঙ্গুলি

By BB Mar17,2024 #Subhashree Ganguly
Subhashree Ganguly trolled about becoming a mother for the third time'ফুটবল টিম করবেন নাকি', তৃতীয়বার মা হওয়া নিয়ে ট্রল্ড শুভশ্রী গাঙ্গুলি

তৃতীয়বার মা হওয়া নিয়ে ট্রল্ড শুভশ্রী গাঙ্গুলি Sangbad Bhavan

টলি পাড়ায় কি ফের খুশির খবর! সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির করা একটি পোস্ট নিয়ে ট্রল্ডের বন্যা বয়ে যাচ্ছে। শুভশ্রী সম্প্রতি একটি ভিডিও পোস্ট করে লিখেছেন, “খুব জলদি আমার সন্তানকে হাতে পাবো। আরও একবার মা হতে চলা আমার জন্য সৌভাগ্যের।” আর এরপরই চমকে গিয়েছেন অনেকেই। কেউ কেউ শুভেচ্ছা জানিয়েছেন কমেন্ট বক্সে আবার কেউ কেউ বলছেন, “আবার? তৃতীয় বাচ্চা?”

সত্যিই কি তৃতীয় বার মা হচ্ছেন শুভশ্রী?

না, এখনই তিনি তৃতীয় সন্তানের মা হচ্ছেন না, ভবিষ্যতে কি হবে তা ভবিষ্যতই বলবে। আসল ঘটনাটি একটু আলাদা। কারণ এই ভিডিও পুরোনো। শুভশ্রী(Subhashree Ganguly)র দ্বিতীয় সন্তান জন্ম হওয়ার আগেই এই ভিডিওটি শ্যুট করা হয়। আর তা অনেকে না বুঝতে পেরে নানান মন্তব্য করেছেন। এই ভিডিওটির মধ্যে দিয়ে শুভশ্রী বার্তা দিয়েছেন বাচ্চার স্টেম সেল সংরক্ষণের। তবে সম্প্রতি ভিডিওটি পোস্ট করার ফলে অনেকেই আসল কারণটি বুঝতে পারেননি।

বর্তমানে দুই সন্তানের ‘জননী’ শুভশ্রী(Subhashree Ganguly)। করোনার সময় জন্ম নেওয়া ইউভান, আর সম্প্রতি গতবছর দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী। মেয়ের নাম রেখেছেন ইয়ালিনি। সদ্য ৩ মাস বয়স শুভশ্রীর মেয়ের।

তবে শত ব্যস্ততার মাঝেও তিনি সন্তানদের বেশ সময় দেন। যখন বাড়িতে থাকেন সেইসময় ছেলের সঙ্গে সবসময় সময় কাটান। তিনি ছেলেমেয়েদের সঙ্গে খেলা করেন, বাড়িতে ছেলের সব কাজ করেন তিনি। মেয়ে জন্ম হওয়ার দুই মাসের মাথায় কাজে ফেরেন তিনি। রাজ চক্রবর্তীর পরিচালিত বাবলি ছবি শুটিংয়ের কাজে শুরু করেছিলেন শুভশ্রী। সবই ঠিক ছিলো তবে অভিনেত্রী শুভশ্রী সম্প্রতি একটি ভিডিও পোস্ট করে লিখেছেন, “খুব জলদি আমার সন্তানকে হাতে পাবো। আরও একবার মা হতে চলা আমার জন্য সৌভাগ্যের।” ব্যাস এর পরই ট্রল্ডের বন্যা সোশ্যাল মিডিয়ায়….

Subhashree Ganguly trolled about becoming a mother for the third time
‘ফুটবল টিম করবেন নাকি’, তৃতীয়বার মা হওয়া নিয়ে ট্রল্ড শুভশ্রী গাঙ্গুলি

কেউ লিখেছেন,’শিক্ষিত মানুষরা যদি এমন করে তাহলে অশিক্ষিত মানুষদের আর দোষ কোথায়’, আর একজন নেটিজেন লিখেছেন,’ আমরা একটাকে নিয়ে হিমশিম খাচ্ছি আর এরা ফুটবল টিম বানানোর চিন্তায়’, আবার কেউ একজন লিখেছেন,’ ভালোই করছে শুভশ্রী যে হারে হিন্দু জনসংখ্যা কমে যাচ্ছে সে হিসাবে খুব ভালো করছে শুভশ্রী’ আর একজন লিখেছেন,’ফুটবল টিম করবে নাকি’

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক