'

জীবনের প্রথম ভালোবাসার ক্থা লিখলেন নবনীতার প্রাক্তন স্বামী জিতু!

Navnita's ex-husband Jitu wrote about the first love of his life!জীবনের প্রথম ভালোবাসার ক্থা লিখলেন নবনীতার প্রাক্তন স্বামী জিতু!

সম্প্রতি এবার তার প্রথম প্রেমের সাথে পরিচয় করিয়ে দিলেন অভিনেতা জিতু কমল। যা দেখার পর সকলের মনে একটাই প্রশ্ন তাহলে কি নবনীতার আগেও কাউকে মন দিয়েছিলেন তিনি? বেশ কিছু বছর একসাথে সংসার করেছিলেন জিতু কমল এবং নবনীতা। তবে হঠাৎ করেই ছন্দপতন হয় ২০২৩ সালে।

একটি সোশ্যাল মিডিয়া পোস্ট করে নবনীতা ঘোষণা করেছিলেন তারা বিবাহবিচ্ছেদ করতে চলেছেন। যা দেখে রীতিমতো হতবাক হয়ে গিয়েছিলেন সকলে। কারণ, তার কিছুদিন আগেও একটি রিয়্যালিটি শো’তে তাদের গভীর রসায়ন চোখে পড়েছিল। এরপরেও একসাথে কাটানো মূহুর্তের বেশ কিছু ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী।

তবে শেষ পর্যন্ত নভেম্বর মাসে আইনি বিচ্ছেদ হয়ে যায় তাদের। বর্তমানে আলাদা আলাদা নিজেদের জীবন গুছিয়ে নিয়েছেন তারা। তবে মঙ্গলবার একটি পোস্ট করে তার জীবনের প্রথম ভালোবাসার কথা জানিয়েছেন জিতু। না না তিনি কোনো মানুষ নন বরং তার পেশা। সকলেই জানেন দক্ষ অভিনেতা হলেন জিতু।

আর অভিনয়ই যে তার প্রথম ভালোবাসা তেমনটাই জানিয়েছেন তিনি। বর্তমানে ‘অরণ্যের প্রাচীন প্রবাদ’ সিনেমার পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। সেখানে সারাদিন কাজ করতে হচ্ছে তাকে। ফলস্বরূপ ক্লান্তির ছাপ দেখা গিয়েছে তার চোখেমুখে। আর ছবি পোস্ট করে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘প্রথম প্রেমের সাথে সারাদিন।’

উল্লেখযোগ্য, ব্যক্তিগত জীবনে চড়াই-উতরাই থাকলেও কর্মজীবনে কোনোরকম আপোষ করতে নারাজ অভিনেতা। তাইতো চুটিয়ে কাজ করছেন তিনি। অন্যদিকে বিচ্ছেদের পর স্ত্রী সম্পর্কে কোনো কথাই বলতে শোনা যায়নি তাকে। যদিও নবনীতা জানিয়েছেন তার বিয়ের বেশ কিছু গয়না রয়ে গিয়েছে জিতুর কাছে। যেগুলো নাকি তিনি ফেরত দিচ্ছেন না।

আরও পড়ুন,
*জ্যোতিষ মতে অত্যান্ত ক্ষমতাবান ও প্রভাবশালী হন ৪ রাশি, আপনি ও কি এই দলে? মিলিয়ে নিন
*মোবাইলের নেশায় বুঁদ মা, সবজির বদলে সন্তান’কে ফ্রিজে রখলেন! তারপর? রইলো ভিডিও

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক