'

হবু বর বরযাত্রী নিয়ে হাজির পরীক্ষাকেন্দ্রে, কোথায় ঘটলো এই কান্ড?

By BB Feb20,2024
হবু বর বরযাত্রী নিয়ে হাজির পরীক্ষাকেন্দ্রে, কোথায় ঘটলো এই কান্ড?হবু বর বরযাত্রী নিয়ে হাজির পরীক্ষাকেন্দ্রে, কোথায় ঘটলো এই কান্ড?

বিয়ের দিনই পরীক্ষা। আর এই দোটানায় বর পরীক্ষা কেন্দ্রে হাজির বিয়ের পোশাকে। পরীক্ষা কেন্দ্রেই বিয়ে বাড়ির বরযাত্রী নিয়ে হাজির বর। আর এই খবর প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়েছে। বরের বিয়ের পোশাক ও মাথায় পাগড়ি। এমন বেশে তিনি দিলেন পরীক্ষাও। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মাহোবা এলাকায়।

জানা গিয়েছে, ওই পরীক্ষার্থীর নাম প্রশান্ত যাদব। রবিবার ছিল তার বিয়ের দিন। এদিকে ওইদিনই তার পুলিশ কনস্টেবলের পরীক্ষা পড়ে। এদিকে জীবনে চাকরির গুরুত্বও বিশেষ কম না। তাই বিয়ের বেশেই চাকরির পরীক্ষায় হাজির হন প্রশান্ত। সকালেই পরীক্ষা কেন্দ্রের উদ্দেশ্যে বরযাত্রী নিয়ে বেরিয়ে পড়েন তিনি।

আরও পড়ুন,
*৮ কোটি টাকা! আনন্দে ফোন তুলতেই মহিলার জীবন নরক! পুলিশও হতবাক
*‘৫৬ লাখ টাকা ক্ষতিপূরণ পেয়েছি’, কাঞ্চনের দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়

তার পরীক্ষা কেন্দ্র ছিল উত্তরপ্রদেশের মাহোবা এলাকায়। তিনি মুধারি এলাকার বাসিন্দা। তার বিয়ে করতে যাওয়ার কথা ছিল বান্দাতে। তার সঙ্গে ঘটনাস্থলে হাজির হন পুলিশ কর্মীরাও। মাহোবা স্কুলে গিয়ে প্রশান্ত যাদব পরীক্ষা দেন এবং বরযাত্রীরা অপেক্ষা করেন।

এদিকে এই ঘটনা একেবারে ব্যতিক্রমী হওয়ায় ওই এলাকার অনেক বাসিন্দা হাজিী হন বরকে দেখতে। এর পাশাপাশি পুলিশ কর্মীও কয়েকজন হাজির হন। প্রশান্ত স্কুল কতৃপক্ষ ও পুলিশকে জানান তিনি পরীক্ষা দিয়ে বিয়ে করতে যাবেন।

এরপর তাকে অনুমতি দেওয়া হয়। বর বেশে পরীক্ষা দেন প্রশান্ত। প্রশান্তর পরীক্ষা যতক্ষণ চলছিল ততক্ষণ বাইরে অপেক্ষা করছিলেন বরযাত্রীরা৷

আরও পড়ুন,
*Aadhaar card: কেন বাতিল হচ্ছে আধার কার্ড? কাদের হচ্ছে? হলে কী করবেন? বড় ঘোষণা নবান্নের
*আমি হিন্দু, আর ও মুসলমান! লোকে কী বলবে? বিবাহবার্ষিকীতে অকপট স্বরা ভাস্কর

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক