'

Jeet: জিৎ ব্যবহার করেন না পদবী, কিন্তু কেন? রইলো জিৎ-এর আসল পরিচয়

By BB Feb20,2024
Jeet: জিৎ ব্যবহার করেন না পদবী, কিন্তু কেন? রইলো জিৎ-এর আসল পরিচয়Jeet: জিৎ ব্যবহার করেন না পদবী, কিন্তু কেন? রইলো জিৎ-এর আসল পরিচয়

Jeet: টলি পাড়ায় দীর্ঘদিন ধরে বড় পর্দায় অভিনয় করছেন তিনি। প্রথম ছবিতে অভিনয় করেই তা ব্লকবাস্টার হিট উপহার দেন। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি। তিনিই হলেন টলিউডের জনপ্রিয় অভিনেতা জিৎ(Jeet)। কিন্তু এতবছর তিনি অভিনয় করলেও তিনি তার নামের পাশে পদবি ব্যবহার করেন না। যদিও এই প্রশ্ন অনেকের মনে উঁকি দিলেও এবার সেই নিয়ে মুখ খুললেন অভিনেতা।

সম্প্রতি সংবাদমাধ্যম আয়োজিত একটি টকশোতে হাজির হয়েছিলেন তিনি। সেখানে নানান কথাবার্তার মধ্যে দিয়ে তাকে জিগ্যেস করা হয় তিনি পদবি ব্যবহার করেন না কেনো। এই প্রশ্নের উত্তর দিয়েছেন অভিনেতা যা শুনলে অনেকেরই মন ভরে যাবে।

আরও পড়ুন,
*আগামীকাল রকুল-জ্যাকির বিয়ে, মেনুতে কী থাকছে? জানলে চমকে যাবেন
*নাভালনির শোকসভা পালন বেআইনি! ১৫৪ জন অনুগামীকে জেলে পাঠাল রাশিয়া

জিৎ আসলে বাঙালি অভিনেতা নন৷ তিনি অবাঙালি। অবাঙালি হয়েও বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে বহুবছর ধরে দাপটের সঙ্গে টিকে রয়েছেন। সংবাদমাধ্যমের করা ওই প্রশ্নে জিৎ জানান, “আমি মানুষের মন জয় করতে চাই। তাই আমার নাম কেবলই জিৎ।”

এরপর তিনি বলেন, “স্কুলে আমার নাম জিতেন্দ্র মাদনানি। বাড়িতে আমাকে সকলে জিতু বলে ডাকে। ইন্ডাস্ট্রিতে কাজ করতে আসার সময় আমার নাম হয়ে যায় জিৎ। জিৎ(Jeet) মানে জয় করা। আমি মানুষের মন জয় করতে এসেছি।”

বাংলার বাইরের মানুষ হয়েও তিনি বাংলা ইন্ডাস্ট্রি থেকে যে ভালোবাসা পেয়েছেন তা অতুলনীয়। প্রথম ছবি ‘সাথী’ অভিনয়ের মধ্যে দিয়ে অভিনয় দুনিয়ায় আগমন ঘটে তার। তবে সেই ছবির পর পিছন ফিরে তাকাতে হয়নি তাকে। ব্যক্তিগত জীবনেও সুখী মানুষ তিনি। এক ছেলে ও এক মেয়ে ও স্ত্রীকে নিয়ে সুখের সংসার তার।

আরও পড়ুন,
*৮ কোটি টাকা! আনন্দে ফোন তুলতেই মহিলার জীবন নরক! পুলিশও হতবাক
*‘৫৬ লাখ টাকা ক্ষতিপূরণ পেয়েছি’, কাঞ্চনের দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক