'
অরিজিৎ সিংহঅরিজিৎ সিংহ

ফের গায়ক অরিজিৎ সিংহ-এর পরিবারে স্বজনবিয়োগ ঘটল। করোনার সময় ২০২১ সালে মৃত্যু হয় অরিজিৎ-এর মায়ের। এবার মৃত্যু হল গায়কের দিদার। অরিজিৎ রবিবার দুপুরে তার দিদা ভারতী অধিকারীকে চিরদিনের জন্য হারিয়ে ফেলেন। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৮২ বছর। দিদার মৃত্যুতে শোকস্তদ্ধ গায়ক। রবিবার স্ত্রী কোয়েল সিংহকে স্কুটিতে বসিয়ে জিয়াগঞ্জ শ্মশানে যেতে দেখা গেলো অরিজিৎ-কে। আর সেই ছবি ধরা পড়ল ক্যামেরায়।

স্ত্রী কোয়েল সিংহকে স্কুটিতে বসিয়ে জিয়াগঞ্জ শ্মশানে যেতে দেখা গেলো অরিজিৎ
স্ত্রী কোয়েল সিংহকে স্কুটিতে বসিয়ে জিয়াগঞ্জ শ্মশানে যেতে দেখা গেলো অরিজিৎ

জানা যাচ্ছে, গায়কের দিদা ভারতী দেবী বার্ধক্যজনিত কারণে বহুদিন ধরে রোগে ভুগছিলেন। রবিবার শিবতলা ঘাটের নিজের বাড়িতে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। এরপর তার শেষকৃত্য সম্পন্ন হয় জিয়াগঞ্জের গঙ্গার তীরে মহাশ্মশানে। ভারতী দেবী জিয়াগঞ্জের কামিনী দেবী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ছিলেন। তার কাছেই প্রথম গানের তালিম শুরু করেন অরিজিৎ। এরপর সঙ্গীতগুরু রাজেন হাজারির কাছে সঙ্গীতচর্চা শুরু করেন তিনি।

আরও পড়ুন,
*‘তুমি যা জিনিস গুরু, আমি জানি’, পুনম পান্ডে কাণ্ডে মারাত্মক টিপ্পনি গায়ক শিলাজিতের! কী বললেন তিনি?
*আসরে নেই পাত্রর খোঁজ! সরকারি প্রকল্পের টাকা হাতাতে কী শয়ে শয়ে ভুয়ো গণবিবাহ যোগীরাজ্যে!

তাই মায়ের মৃত্যুর পর দিদার মৃত্যু অরিজিৎ-এর মন ভারাক্রান্ত করেছে। মায়ের মৃত্যুর ক্ষত এখনও তাজা গায়কের মনে। এরই মাঝে ফের দিদার মৃত্যু গায়ককে শোকস্তব্ধ করেছে। শেষকৃত্যের সময় শ্মশানে অরিজিৎ ও তার তার কোয়েল ছাড়াও উপস্থিত ছিলেন অরিজিৎ-এর বাবা সুরিন্দর সিংহ।

এখনও অরিজিৎ দেশ বিদেশে শো কনসার্টে হাজির হলে তাকে যখন তার মায়ের ছবি উপহার দেওয়া হয় তখন মন ভারাক্রান্ত হয়ে যায় গায়কের। অর্থাৎ মা’কে হারানোর ক্ষত যে গায়কের মনে এখনও টাটকা তা স্পষ্ট হয়।

যদিও কলকাতায় নিয়ে এসে মায়ের চিকিৎসা করিয়েছিলেন অরিজিৎ। কিন্তু শেষ রক্ষা হয়নি। মা’কে মারণ ভাইরাসের কাছে হারাতে হয়েছিল। এরই মাঝে ফের দিদার মৃত্যুতে আরও মুষড়ে পড়লেন গায়ক। মায়ের মৃত্যুর পর অরিজিৎ জিয়াগঞ্জের স্কুল, হাসপাতালের সার্বিক উন্নয়নের উদ্যোগ নেন।

আরও পড়ুন,
*দলের প্রধানের পর শিক্ষামন্ত্রীর বাড়িতে নোটিশ জারি দিল্লি পুলিশের
*নিজের স্বপ্নপূরণে স্বামীর অতিরিক্ত চাপ দেওয়া মানসিক নির্যাতন: দিল্লী উচ্চ আদালত

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।