'

৮৭তে পা দিলেন সাবিত্রী চট্টোপাধ্যায়, জন্মদিনে কেন কারোর সঙ্গে দেখা করতে নারাজ মহানায়কের নায়িকা?

By BB Feb22,2024
৮৭তে পা দিলেন সাবিত্রী চট্টোপাধ্যায়, জন্মদিনে কেন কারোর সঙ্গে দেখা করতে নারাজ মহানায়কের নায়িকা?৮৭তে পা দিলেন সাবিত্রী চট্টোপাধ্যায়, জন্মদিনে কেন কারোর সঙ্গে দেখা করতে নারাজ মহানায়কের নায়িকা?

২১শে ফেব্রুয়ারী ৮৭ বছরে পা রাখলেন কিংবদন্তি অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায় অথচ জীবনের এই বিশেষ দিনে কারো সাথে দেখা করতে চাইলেন না তিনি! কী কারণে অভিনেত্রী জন্মদিনেও সকলের থেকে মুখ ফিরিয়ে নিলেন? সেই বিষয়েই একটি সংবাদমাধ্যমকে জানিয়েছেন।

অভিনেত্রী জানান বিগত দেড় মাস ধরে তিনি ভীষণই অসুস্থ। সর্দি, কাশি এবং জ্বর হয়েছে তার। এমনকি নেবুলাইজার নিতে হচ্ছে তাকে। তাই তিনি বাড়িতে কোনোরকম আয়োজন করতে বারণ করেছেন। এমনকি জন্মদিনের দিন কারো সাথে দেখাও করেনি অভিনেত্রী।

আরও পড়ুন,
*Didi No 1: রুটি বেলে তাক লাগালেন মমতা বন্দ্যোপাধ্যায়, বাদ গেলেন না ডোনা গঙ্গোপাধ্যায়, ময়দান জিতলেন কে?
*জন্মের পরই বিরাটের ছেলের নামের ডোমেন ১০.৪ লাখ টাকায় বিকোল, মেয়ে ভামিকার ছিল ৮ কোটি!

১৯৩৭ সালের ২১শে ফেব্রুয়ারী অবিভক্ত ভারতে জন্মগ্রহণ করেছিলেন তিনি। বাংলাদেশের কুমিল্লা জেলার কমলাপুর শহরে জন্মগ্রহণ করেছিলেন অভিনেত্রী। তার বাবা পেশায় ছিলেন স্টেশনমাস্টার। দেশভাগের সময় দিদির বাড়ি টালিগঞ্জে চলে এসেছিলেন তিনি। সেখানেই তার বেড়ে ওঠা এবং তারকাদের খুব কাছ থেকে দেখা।

তারা ছিলেন ১০ বোন, তাই তার বাবার পক্ষে এতোজনের সংসার চালানো নতুন জায়গায় এসে ভীষণই কষ্টসাধ্য ছিলো। সেই কারণে খুবই অল্প বয়সে অভিনয় জগতে হাতেখড়ি হয় তার। তার অভিনীত প্রথম সিনেমা ছিলো ‘পাশের বাড়ি’। যার জন্য পারিশ্রমিক পেয়েছিলেন ২০০ টাকা।

তবে সেখানে তার অভিনয় মুগ্ধ করেছিল সকলকে। ধীরে ধীরে একাধিক সুপারহিট সিনেমায় দেখা যায় তাকে। যার মধ্যে অন্যতম হলো ‘ধন্যি মেয়ে’, ‘দুই ভাই’, ‘অবাক পৃথিবী’, ‘অনুপমা’ ইত্যাদি। উত্তম কুমারের সাথে তার জুটি ভীষণই পছন্দ করতেন দর্শকেরা। এমনকি এই অভিনেতা নিজেও অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ ছিলেন।

আরও পড়ুন,
*লম্বা দাড়ি, মাথায় জটা, চোখেমুখে মাখা ছাইভস্ম! সন্ন্যাসীর ছদ্মবেশে কোন অভিনেত্রী?
*‘শীঘ্রই আবার বিয়ে করব, পাত্রী দেখা চলছে’, মাহিয়া মাহির প্রাক্তন রাকিব

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক