'

Didi No 1: রুটি বেলে তাক লাগালেন মমতা বন্দ্যোপাধ্যায়, বাদ গেলেন না ডোনা গঙ্গোপাধ্যায়, ময়দান জিতলেন কে?

By BB Feb22,2024
Didi No 1: রুটি বেলে তাক লাগালেন মমতা বন্দ্যোপাধ্যায়, বাদ গেলেন না ডোনা গঙ্গোপাধ্যায়, ময়দান জিতলেন কে?Didi No 1: রুটি বেলে তাক লাগালেন মমতা বন্দ্যোপাধ্যায়, বাদ গেলেন না ডোনা গঙ্গোপাধ্যায়, ময়দান জিতলেন কে?

Didi No 1: ‘দিদি নাম্বার ওয়ান’এর মঞ্চে এসে রুটি বেলে তাক লাগালেন পশ্চিমবঙ্গের ‘দিদি’ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়! রচনা বন্দ্যোপাধ্যায় জানালেন এতোদিনে তার শো’য়ের নামকরণ সার্থক হলো। যেদিন থেকে জানা গিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায় এই মঞ্চে আসবেন সেদিন থেকে দর্শকদের উত্তেজনার শেষ নেই।

২১শে ফেব্রুয়ারী হাওড়ার ডুমুরজোলা স্টেডিয়ামে এই বিশেষ পর্বের শ্যুটিং সম্পন্ন হয়েছে। খুব শীঘ্রই হতো সেটি সম্প্রচারিত হবে টেলিভিশনের পর্দায়। এদিন তিনি মঞ্চে এসে জানিয়েছিলেন সকলের সাথে নাচ-গান করলেও তিনি রুটি বেলার খেলায় অংশগ্রহণ করবেন না। তাই তিনি সেই অংশে খেলেননি।

আরও পড়ুন,
*জন্মের পরই বিরাটের ছেলের নামের ডোমেন ১০.৪ লাখ টাকায় বিকোল, মেয়ে ভামিকার ছিল ৮ কোটি!
*জন্মের পরই বিরাটের ছেলের নামের ডোমেন ১০.৪ লাখ টাকায় বিকোল, মেয়ে ভামিকার ছিল ৮ কোটি!

তবে শেষমেষ রচনার অনুরোধে তাকে রুটি বেলতেই হয়েছে। এদিন রুটি বেলার অংশে প্রতিযোগী হিসেবে ছিলেন ডোনা গঙ্গোপাধ্যায়, শ্রীরাধা বন্দ্যোপাধ্যায় ও অরুন্ধতী হোমচৌধুরী। যেখানে সবথেকে ভালো রুটি বেলে জয়ী হয়েছেন ডোনা গঙ্গোপাধ্যায়। এরপরেই মুখ্যমন্ত্রীকে রচনা অনুরোধ করেন রুটি বেলতে।

তা শুনে মমতা রচনাকে বলেন আগে তিনি যেন রুটি বেলে দেখান। তখন রচনার রুটি বেলার পর তিনিও একই কাজ করেন। আসলে এই বিশেষ পর্বে অতিথি হয়েই এসেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বাকি তিন প্রতিযোগীর মধ্যে হয়েছিল আসল লড়াই।

আড়াই ঘণ্টা শ্যুটিং করার পর সেখান থেকে বেরিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, ‘ভালো হয়েছে শ্যুটিং।’ আপাতত এই বিশেষ পর্ব সম্প্রচারের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকেরা। অন্যদিকে রচনা জানিয়েছেন, ‘এতোদিনে আমার শো’য়ের নাম সার্থক হলো।’

আরও পড়ুন,
*লম্বা দাড়ি, মাথায় জটা, চোখেমুখে মাখা ছাইভস্ম! সন্ন্যাসীর ছদ্মবেশে কোন অভিনেত্রী?
*ডায়েট করেও কমছে না ওজন? নিজের অজান্তে ৫ ভুল করছেন না তো?

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক